Advertisement

Share Tips: সুযোগ মিস করবেন না! পড়তি বাজারে কিনে রাখুন এই ৫ শেয়ার

পড়তি বাজারে কয়েকটি ভাল শেয়ারে বিনিয়োগের  সুযোগ এসেছে। এখন ঠিকঠাক স্টকগুলিতে অর্থ বিনিয়োগ করে বিনিয়োগকারীরা দীর্ঘমেয়াদে মোটা রিটার্ন পেতে পারেন।

পড়তি বাজারে বিনিয়োগ করুন ৫ শেয়ারে।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Apr 2022,
  • अपडेटेड 6:25 PM IST
  • বাজারে বিরাট পতন।
  • এটাই বিনিয়োগের সেরা সুযোগ।
  • কিনে রাখুন এই ৫ স্টক।

৪ দিন পর সোমবার খুলল শেয়ারবাজার। আর সপ্তাহের প্রথম কাজের দিনই নিরাশা। দুর্বল সূচনা বাজারের। আন্তর্জাতিক বাজারে নেতিবাচক প্রভাব পড়েছে দেশীয় শেয়ার বাজারে। লেনদেন শুরুর সময় থেকে ব্যাপক পতন। সেনসেক্স একটা সময়ে ১,৪৯৬.৫৪ পয়েন্ট কমে ৫৬,৮৪২.৩৯ স্তরে নেমে গিয়েছিল। তাবড় বড় কোম্পানিগুলির শেয়ারে ব্যাপক ভাঙল দেখা গিয়েছে। তবে বিশেষজ্ঞরা বলছেন, এটাই সুযোগ। কয়েকটা শেয়ার এখনই কিনে রাখুন। 

CNI Research Ltd-র সিএমডি কিশোর অস্টওয়ালের অভিমত, পড়তি বাজারে কয়েকটি ভাল শেয়ারে বিনিয়োগের  সুযোগ এসেছে। এখন ঠিকঠাক স্টকগুলিতে অর্থ বিনিয়োগ করে বিনিয়োগকারীরা দীর্ঘমেয়াদে মোটা রিটার্ন পেতে পারেন। ভাল রিটার্নের জন্য এই ৫ স্টকের পরামর্শ দিয়েছেন কিশোর।- 

ইনফোসিস (Infosys)- ইনফোসিস ভারতের অন্যতম আইটি সংস্থা। কোম্পানির স্টক দুপুর আড়াইটে নাগাদ ৭.২৬ শতাংশ কমে ১,৬২১.৫৫ টাকায় নেমে গিয়েছে। গত ৫২ সপ্তাহে কোম্পানির সর্বোচ্চ শেয়ার দর ১৯৫৩.৯০ টাকা।  
 
টিসিএস (TCS)- ভারতের বৃহত্তম তথ্যপ্রযুক্তি সংস্থা টিসিএস। ৩.৩ শতাংশ পড়ে শেয়ারের দাম ৩৫৪০ টাকায় নেমে এসেছে। এই সময় বিনিয়োগ করলে লাভবান হবেন।  

আইটিসি (ITC)- আইটিসি-র স্টক ২৬৭.২৫ টাকায় নেমে গিয়েছে। তবে বিশেষজ্ঞরা এই শেয়ার নিয়ে খুব আশাবাদী। 

বিএফ ইউটিলিটিস লিমিটেড (BF Utilities Ltd)- আগের দিন স্টকটি ৩৯২.৪৫ টাকায় বন্ধ হয়েছিল। ৪০০-র নীচেই ঘোরাফেরা করছে এই স্টক। অস্টওয়ালের মতে, দীর্ঘ মেয়াদের কথা মাথায় রেখে এই স্টকটিতে বিনিয়োগ করা যেতে পারে।


ইনটেগ্র ইঞ্জিনিয়ারিং ইন্ডিয়া লিমিটেড (Integra Engineering India Ltd) - আগের দিন শেয়ারের দাম ছিল ৯৬.৭৫ টাকা। এ দিন আরও পড়ে ৯৩.৭৫ টাকায় থিতু হয়। অস্টওয়াল বলেছন, এই স্টকে এখন বিনিয়োগ করলে ভবিষ্যতে রিটার্ন মিলবে।

আরও পড়ুন- 'রুকেগা নেহি' আদানির এই স্টক, ৭০ দিনে ৩ গুণ রিটার্ন, এখনও সুযোগ

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement