Advertisement

হাতির বাঁটে মুখ লাগিয়ে দুধ খাচ্ছে অসমের ৩ বছরের শিশুকন্যা! দেখুন ভিডিও

আমরা কথার কথা বলি বাঘের দুধ কিংবা হাতির দুধ। কিন্তু তা যদি সত্যি হয়ে ধরা দেয়। তখন কেমন হয়! অসমের এক ৩ বছরের শিশুকন্য়া হাতির বাঁটে মুখ লাগিয়ে দুধ খাচ্ছে। এমন ভিডিও সত্যি হয়ে ধরা দেওয়ার পর সোস্যাল মিডিয়ায় ভাইরাল। যা সামনে আসার পর হতবাক নেটিজেনরা।

হাতির দুধ খাচ্ছে হর্ষিতা
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 31 Jan 2022,
  • अपडेटेड 3:30 PM IST
  • খেলার ছলে দুধ খাচ্ছে শিশুকন্যা
  • অসমের এই ভিডিও এখন ভাইরাল

অসমের এক ৩ বছরের শিশুকন্য়া হাতির বাঁটে মুখ লাগিয়ে দুধ খাচ্ছে। এমন ভিডিও সত্যি হয়ে ধরা দেওয়ার পর সোস্যাল মিডিয়ায় ভাইরাল। যা সামনে আসার পর হতবাক নেটিজেনরা। অসমের হর্ষিতা বোরা এবং তার রাজকীয় খেলার সাথী বিনু। তাঁদের সঙ্গে দেখা করুন। হর্ষিতার বয়স সবেমাত্র ৩ বছর। কিন্তু তার সেরা বন্ধু হল ৫৪ বছর বয়সী একটি মহিলা হাতি।

তার দাদা লালন-পালন করেছেন, যিনি নাগাল্যান্ডে কাঠের কারবার করতেন। বিনু দীর্ঘদিন ধরে উচ্চ অসমের গোলাঘাট শহরের ১ নং ওয়ার্ডের বোরাদের সাথে রয়েছেন।

অল্পবয়সী হর্ষিতা তার সারাদিন টাস্কারকে খাওয়ানো এবং আদর করে সময় কাটায়। অল্পবয়সী সন্তানের প্রতি সহজাত ভালবাসায়, বিনু কেবল তার আদেশ পালন করে না বরং তার যুবক মনিবকে তার পিঠে নিয়ে গ্রামে ঘুরে বেড়ায়।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে, শিশুটিকে তার দুধ পান করার জন্য হাতির তলপেটে পৌঁছতে দেখা যায়। দেখা যায় মুখ লাগিয়ে দিচ্ছে শিশুটি।

ভিডিওটি দেখুন ঃ

"আমার বাবা বিনুকে নাগাল্যান্ডে পেয়েছিলেন। তিনি সেখানে কাজ করতেন। তবে সুপ্রিম কোর্ট যখন গাছ কাটা নিষিদ্ধ করেছিল, আমরা নব্বই দশকের গোড়ার দিকে তাকে খনোমা থেকে ফিরিয়ে দিয়েছিলাম। বিনু একটি স্ত্রী বাছুর জন্ম দিয়েছিলেন এবং একবার উভয়ই। সেগুলি চুরি করা হয়েছিল। পরে, আমরা তাদের অরুণাচল প্রদেশের কাছে সাদিয়া থেকে খুঁজে পাই,” হর্ষিতার বাবা লোহিত বোরা ইন্ডিয়া টুডেকে বলেছেন।

"আর্থিক সীমাবদ্ধতার কারণে, আমি যুবকটিকে বিক্রি করে দিয়েছি কিন্তু বিনু আমার মেয়ের সাথে একটি বিশেষ বন্ধন ভাগ করে নিয়েছে। আশ্চর্যজনকভাবে, সে বিশাল প্রাণীর দ্বারা মোটেও ভয় পায় না। আপনার তাদের দুজনকেই খেলা দেখতে হবে। বিনু তার সমস্ত আদেশ নেয়," তিনি যোগ করা হয়েছে

Advertisement

প্রথাগত বিশ্বাস হিসাবে তাকে হাতির নীচে হাঁটতে বাধ্য করার পরে বিনুর প্রতি হর্ষিতার অনুরাগ গড়ে ওঠে। এখন, সে এটিতে চড়ে এমনকি এর শুঁড়ে চড়ে দোল খায়।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement