Advertisement

মহাকাল মন্দিরে বাবুল-অলকার প্রেমের নাচ-গান করে বিপাকে মহিলা, FIR

উজ্জয়িনীর মহাকালেশ্বর মন্দিরে এর মন্দিরে হিন্দি গানে নেচে বিতর্ক ছড়ালেন এক মহিলা। আর সম্পূর্ণ অজ্ঞাতসারে বিতর্কে জড়িয়ে পড়ল সদ্য প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র নাম। সঙ্গে বিতর্কে জনপ্রিয় গায়িকা অলকা ইয়াগনিকের নামও।

মহাকাল মন্দিরে গান গেয়ে বিপাকে
Aajtak Bangla
  • দেরাদুন,
  • 11 Oct 2021,
  • अपडेटेड 7:44 PM IST
  • মহাকাল মন্দিরে গান গেয়ে বিপাকে
  • বাবুল সুপ্রিয়র গাওয়া গান গেয়ে বিপত্তি
  • মহিলার বিরুদ্ধে এফআইআর দায়ের

উজ্জয়িনী মহাকাল মন্দিরে এর বাবুল সুপ্রিয়-অলকা ইয়াগনিকের প্রেমের গান নাচ করে ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই মহিলার বিরুদ্ধে জমা হয়ে গেল এফআইআর।

বাবুল-অলকার জনপ্রিয় গান

উজ্জয়িনীর মহাকাল মন্দির-এ সদ্য প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়-অলকা ইয়াগনিকের "রগ রগ মে ইস তারাহ তু সমানে লগা" গানে ভিডিও শুট করেছিলেন ওই মহিলা। এমনকী ভিডিওর সঙ্গে নাচও করেন তিনি। করে সোশ্যাল মিডিয়ায় দিতেই তা ভাইরাল হয়ে যায়। বিষয়টি নজরে আসতেই তার বিরুদ্ধে এফআইআর করা হয়েছে সংশ্লিষ্ট থানায়।

গুরুতর পরিস্থিতি বুঝে ক্ষমা চেয়ে নেন মহিলা

বিষয়টি বুঝতে পেরে নিজের ভুল স্বীকার করে ক্ষমা চেয়ে নিয়েছেন মহিলা। যদিও তাতে এখনও পর্যন্ত পরিস্থিতির কোনও পরিবর্তন হয়েছে বলে খবর নেই। ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হওয়ার পরই মহাকাল মন্দির এর পূজারিরা ভিডিও-র উপর তাদের আপত্তি ব্যক্ত করেন। পূজারিরা জানিয়েছেন, ওই মহিলার মন্দিরে প্রবেশের ওপর নিষেধাজ্ঞা জারি করা উচিত। এর আগেই মহিলাকে ঢুকতে বাধা দিয়েছিলেন মন্দির কর্তৃপক্ষ। 

ক্ষমা চাইলেও লাভ হয়নি, ভাইরাল ভিডিও

কথা কাটাকাটির পর ওই মহিলা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ক্ষমা চেয়েছেন। কিন্তু তাতে চিঁড়ে ভেজেনি। সোমবার মহাকাল থানাতে মহিলার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মহাকালেশ্বর মন্দিরে একটি ভিডিও সোস্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে। যার মধ্যে এক মহিলা একটি সিনেমার গানে নাচ করছেন দেখা যায়। সদ্য প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় জনপ্রিয় গান, রগ রগ মে ইসতারা তু সমানে লাগাহ, গানে ওই মহিলাকে নাচতে দেখা যায়। যদিও শুধু ফিমেল ভার্সনই শোনা গিয়েছে এখানে। 

মন্দিরের গম্বুজ ধরে নাচ !

এ পর্যন্ত কোনও অসুবিধে ছিল না। কিন্তু তার ব্যাকগ্রাউন্ড দেখে চক্ষু চড়কগাছ হয়ে পড়ে ভক্তদের। কারণ ব্যাকগ্রাউন্ডে যেখানে শুট করা হয়েছে, সেটি স্থানীয় মহাকালেশ্বর মন্দির। এরপরই পূজারীরা ক্ষুব্ধ হয়ে মহাকাল মন্দিরে যে কোনও কারও কারও উপর প্রতিবন্ধকতা জারি করা উচিত বলে দাবি করেছেন। এই ভিডিওতে এক মহিলা মহাকালের ওঙ্কারেশ্বর মন্দির-এ গম্বুজের পাশে দাঁড়িয়ে নাচ করছেন বলে দেখা যায়।

Advertisement

কড়া ও স্থায়ী বন্দোবস্তের দাবি পূজারিদের

সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হওয়ার পর এটি নিয়ে নেটিজেনদের মধ্যে নানা রকম প্রতিক্রিয়া দেখা দিয়েছে। পূজারীরা জানিয়েছেন, যে শাসন এবং প্রশাসনের দ্বারা এইরকম ধরনের অপমান যারা করছে তাদের ভিডিও এবং ফটোর বিরুদ্ধে কোনও রকম ব্যবস্থা নেওয়া হয় না। সেই কারণে এদের সাহস উত্তরোত্তর বেড়েই চলেছে। মহাকাল মন্দির এর প্রবীণ পূজারী মহেশ পূজারি জানিয়েছেন, ভিডিও অত্যন্ত আপত্তিজনক এবং মহাকালেশ্বর এর মর্যাদা ক্ষুন্নকারী এবং অবিলম্বে সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে দেওয়া উচিত। এই ধরনের ঘটনা যাতে ভবিষ্যতে না ঘটে তার চিরদিনের জন্য সুনিশ্চিত করা উচিত।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement