Advertisement

Viral News: ফুলশয্যায় অন্তঃসত্ত্বা, পরের দিন ভূমিষ্ঠ সন্তান, গ্রেটার নয়ডায় অবাক-কাণ্ড!

গত সোমবার গ্রেটার নয়ডায় বিয়ে করেন এক ব্যক্তি। এরপর ফুলশয্যার পরের দিনই এক কন্যা সন্তানের জন্ম দেন নববধূ। ছেলেপক্ষের লোকজনকে বলা হয়েছিল, কিছুদিন আগে মেয়েটির পাথরের অপারেশন করা হয়েছে। এ কারণে তার পেট কিছুটা ফুলে রয়েছে।

ফুলশয্যার পরেই মেয়ের জন্ম
Aajtak Bangla
  • নয়ডা,
  • 29 Jun 2023,
  • अपडेटेड 7:31 PM IST

গ্রেটার নয়ডায়  এক অদ্ভুত ঘটনা সামনে এসেছে। সোমবার এক ব্যক্তির বিয়ে হয়। এরপর ফুলশয্যায়  হঠাৎ করেই কনের পেটে ব্যথা শুরু হলে শ্বশুরবাড়ির লোকজন তাকে চেকআপ করান। জানা যায়  তিনি ৭ মাসের অন্তঃসত্ত্বা।শুধু তাই নয়, পরের দিন কনে  কন্যা সন্তানের জন্মও দেন।

গত সোমবার, গ্রেটার নয়ডার ডানকাউর থানা এলাকার অন্তর্গত একটি গ্রামের বাসিন্দা  এক ব্যক্তি সেকেন্দ্রাবাদের একটি মেয়েকে বিয়ে করেছিলেন। নববধূকে নিয়ে বাড়িতে ফেরেন। এরপর ফুলশয্যা চলাকালীন হঠাৎ নববধূর  পেটে প্রচণ্ড ব্যথা শুরু হয়। এতে পরিবারের সদস্যরা ভয় পেয়ে দ্রুত তাকে  একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। ওখানে চিকিৎসক তাকে পরীক্ষা করেন। এ সময় জানা যায় কণে  ৭ মাসের অন্তঃসত্ত্বা। একথা শুনে শ্বশুরবাড়ির লোকজনের হুঁশ উড়ে যায়।  পরের দিন নববধূ এক কন্যা  সন্তানের জন্ম দেন। এরপর ছেলে পক্ষের লোকজন কনে পক্ষকে খবর দেয়।  কনেকে রাখতে তারা অস্বীকার করেছে।

খবর পেয়ে পরিবারের সদস্যরা মেয়ে ও নবজাতককে  সঙ্গে নিয়ে যায়। তবে এ ব্যাপারে ছেলেপক্ষ থেকে এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ করা হয়নি। বলা হচ্ছে, মেয়েটির পরিবারের সদস্যরা বিষয়টি ছেলেপক্ষের কাছ থেকে লুকিয়ে রেখেছিলেন।  আরও জানা গেছে, ছেলেপক্ষের  লোকজনকে বলা হয়েছিল, কিছুদিন আগে মেয়েটির অ্যাপেন্ডিসাইটিসের অপারেশন করা হয়েছে। এ কারণে তার পেট কিছুটা ফুলে গেছে।  ডানকাউর  থানার ইনচার্জ সঞ্জয় সিং জানিয়েছেন, পুলিশ ঘটনার খবর পেয়েছে। কিন্তু, কোনো অভিযোগ নেই। মেয়েপক্ষের লোকজন মেয়েকে নিয়ে বাড়ি চলে গেছে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement