Advertisement

Delhi metro dance video: দিল্লি মেট্রোতে ফের অশ্লীল নাচ! ভাইরাল স্কার্ট পরা মেয়ের নাচের রিল ভিডিও

টুইটারে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, স্কার্ট ও ক্রপ টপ পরা এক মহিলা মেট্রো ট্রেনের মধ্যে দৌড়াচ্ছেন এবং নাচছেন। এই নাচটি অশ্লীল, কিন্তু এটা স্পষ্ট যে মহিলা নিজেই এই ভিডিও তৈরি করছেন।

দিল্লি মেট্রোতে ফের অশ্লীল নাচ! ভাইরাল স্কার্ট পরা মেয়ের নাচের ভিডিও রিল
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 19 May 2024,
  • अपडेटेड 4:12 PM IST
  • ক্রমাগত নির্দেশিকা সতর্কতা সত্ত্বেও দিল্লি মেট্রোতে নাচ, গান, মারামারি এবং হট্টগোল থামছে না
  • কাউকে মেট্রোতে অশ্লীলতা করতে দেখা গিয়েছে

ক্রমাগত নির্দেশিকা সতর্কতা সত্ত্বেও দিল্লি মেট্রোতে নাচ, গান, মারামারি এবং হট্টগোল থামছে না। সম্প্রতি, এমন অনেক ভিডিও এসেছে যাতে কাউকে মেট্রোতে অশ্লীলতা করতে দেখা গিয়েছে এবং কেউ রিল তৈরি করতে বোকামি করছে। অনেক সময় আসন নিয়ে মারামারিও হয়। সর্বশেষ ঘটনাটি মেট্রোর ভিতরে রিলের জন্য অশ্লীল নাচের। টুইটারে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, স্কার্ট ও ক্রপ টপ পরা এক মহিলা মেট্রো ট্রেনের মধ্যে দৌড়াচ্ছেন এবং নাচছেন। এই নাচটি অশ্লীল, এটাও স্পষ্ট যে মহিলা নিজেই এই ভিডিও তৈরি করছেন।

ভিডিওটি শেয়ার করেছে এনসিএমইন্ডিয়া কাউন্সিল ফর মেন অ্যাফেয়ার্সের টুইটার আইডি @NCMIndiaa। ভোজপুরী গানে নাচছেন মহিলা। এ নিয়ে মানুষ নানা মন্তব্য করেছেন। এক ব্যবহারকারী লিখেছেন – আশ্চর্যজনক চলছে, মেট্রোর মেঝেতে বসে থাকা কি ভুল এবং এই সব নয়? আরেকজন লিখেছেন- মানুষ মেট্রোতে সীমা অতিক্রম করেছে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত।

বলে রাখি মেট্রোতে মারামারির ঘটনা এটিই প্রথম নয়, এর আগেও এমন ঘটনা ঘটেছে। গত মাসে ভাইরাল হওয়া একটি ভিডিওতে, সম্ভবত একটি আসন নিয়ে দুই মহিলার মধ্যে ঝামেলা হয়েছে। এই বিতর্ক এতটাই বেড়ে গিয়েছিল যে তা শারীরিক হিংসায়ও রূপ নেয়। তর্কের সময় একজন অন্যজনকে ধাক্কা দেয়। পরে থাপ্পড় মারামারি হয়। ভিডিওতে আশ্চর্যের বিষয় হল, কাছাকাছি দাঁড়িয়ে থাকা ভিড় তাদের কাউকেই থামানোর চেষ্টা করছে না, বরং সবাই তাদের ভিডিও করছে। সম্প্রতি মেট্রোর একটি ভিডিও ভাইরাল হয়েছে। এতে সিটে বসার বিষয়ে দুই মহিলার মধ্যে কথা কাটাকাটি হয়। এর পর এক মহিলা অপর মহিলাকে উচ্চস্বরে চিৎকার করে গালিগালাজ করতে থাকেন। অন্য মহিলাটিও গালিগালাজ শুনে রেগে যায়। তিনি বলেন আমি জুতো দিয়ে মারব। জবাবে অন্য বলেন, 'জুতা দিয়ে মারবেন না, বেল্ট দিয়ে মারুন, গুলি করুন। জুতোর যুগ চলে গিয়েছে, বুলেটের যুগ এসেছে, কোন যুগে বাস করছেন?'

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement