Advertisement

'মজা পাচ্ছি না...' যুবকের রেজিগনেশন লেটার VIRAL

এক যুবকের আজব ইস্তফাপত্র ভাইরাল হয়েছে। মাত্র দুটি লাইন তিনি লিখেছেন। জমা দিয়ে দিয়েছেন অফিসে। যা নাড়িয়ে দিয়েছে খোদ প্রখ্যাত ব্যবসায়ী হর্ষ গোয়েঙ্কাকে। তিনি নিজেই এটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। জানেন কী লেখা আছে ওতে?

আজব ইস্তফাপত্র যুবকের, ভাইরাল
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 20 Jun 2022,
  • अपडेटेड 11:16 AM IST
  • "মজা পাচ্ছি না", লিখে ইস্তফা দিলেন যুবক
  • এই আজব ইস্তফাপত্র পোস্ট করেছেন হর্ষ গোয়েঙ্কা
  • এর পিছনে কারণ কী, তা জানতে চান তিনি

Resignation Letter Of An Employess Goes Viral: এক ব্যক্তি অদ্ভুত স্টাইলে নিজের রেজিগনেশন (Strange Resignation Letter) লেটার পাঠিয়ে দিয়েছেন কোম্পানির বসকে। তিনি কয়েকটি শব্দ লিখে ইস্তফা দিয়ে দিয়েছেন। সোশ্যাল মিডিয়াতে (Goes Viral) ওই লেটার নিয়ে হইচই শুরু হয়েছে। সাধারণভাবে লোকেরা কোনও কোম্পানিতে যখন চাকরি থেকে অব্যাহতি নেন, তখন তাতে ভাল ভাল কথা লেখেন এবং এমনভাবে রেজিগনেশন লেটার জমা দেন। যাতে তিনি ভবিষ্যতে কোনও প্রয়োজন পড়লে ফিরে আসতে পারেন। কমপক্ষে সেই রেজিগনেশন লেটার বস ও কোম্পানিকে ধন্যবাদ জানান। নিজের অভিজ্ঞতা শেয়ার করেন। কিন্তু এই লেটারে এমন কিছু ছিল না। সরাসরি কথা জানিয়ে দেন ওই ব্যক্তি তাও দু'লাইন।

কি লিখেছেন তিনি?

আসলে ইস্তফা দেওয়া ওই ব্যক্তি লিখেছেন, "আমি ইস্তফা দিচ্ছি। মজা পাচ্ছি না। আপনার রাজেশ।" ব্যাস, আর কিছু নয়। এই স্ক্রিনশট বিজনেসম্যান হর্স গোয়েনকা (Harsh Goenka) টুইটার (Twitter) এবং লিংকডইনে (Linkedin) শেয়ার করে দিয়েছেন। তিনি লিখেছেন এ লেটার খুব ছোট কিন্তু অনেক গভীর। যে সমস্যার সমাধান আমরা করতে চাই।


গোয়েঙ্কার এই পোষ্টের ইউজার্সরা রিঅ্যাক্ট করছেন। কেউ বলেছেন যে কর্মচারী টু দ্য পয়েন্ট বক্তব্যধারী বলে মনে করা হচ্ছে. আবার কেউ লিখেছেন যে তার সমস্যাটা আসলে কি ছিল? একজন লিখেছেন ইস্তফা দেওয়া ব্যক্তি স্ট্রেট ফরওয়ার্ড। সেখানে আরেকজন লিখেছেন এক্সপ্লেন করার প্রয়োজন পড়বে না। ভগবানের সবাইকে এই অ্যাটিটিউড দিন।

এই পোস্টে ৫ হাজারের বেশি লাইক পড়ে গিয়েছে। যেখানে হাজার হাজার হাজার লোকের রিঅ্যাক্ট করেছেন। 

 

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement