Advertisement

জয়শ্রীরাম বলা সবাই রাক্ষস, কংগ্রেস নেতা কী এটাই বলেছেন! বিজেপির ভিডিও শেয়ার

কংগ্রেস নেতা জয়-শ্রীরাম ধ্বনি নিয়ে কিছু বক্তব্য দিয়েছেন কংগ্রেস নেতা রশিদ আলভি। যা নিয়ে সোস্যাল মিডিয়ায় খুব চর্চা হচ্ছে। বিজেপি নেতারা ১০ সেকেন্ডের ভিডিও নিয়ে সোস্যাল মিডিয়ায় ছেড়ে দিয়েছেন। যা ইতিমধ্যেই ভাইরাল।

রশিদ আলভি
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 12 Nov 2021,
  • अपडेटेड 3:39 PM IST

কংগ্রেস নেতা জয়-শ্রীরাম ধ্বনি নিয়ে কিছু বক্তব্য দিয়েছেন কংগ্রেস নেতা রশিদ আলভি। যা নিয়ে সোস্যাল মিডিয়ায় খুব চর্চা হচ্ছে। বিজেপি নেতারা ১০ সেকেন্ডের ভিডিও নিয়ে সোস্যাল মিডিয়ায় ছেড়ে দিয়েছেন। যা ইতিমধ্যেই ভাইরাল। ওই ক্লিপ তুলে ধরে কংগ্রেস নেতার বিরুদ্ধে হিন্দুত্ব বিরোধিতার দাবি তুলেছেন। যা অবশ্য অস্বীকার করেছেন ওই নেতা।

কি বলেছেন কংগ্রেস নেতা !

আসলে কংগ্রেসের ওই নেতা সম্ভল-এ একটি অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি বিজেপি নেতাদের কটাক্ষ করে বলেন, যাঁরা জয় শ্রীরাম ধ্বনি তোলেন, তাঁরা সকলে সন্ত নন। বরং রাক্ষস। তার আগে তিনি রামায়ণের হনুমানের সঞ্জীবনী বুটি আনতে যাওয়ার সময় এক রাক্ষস কালনেমির সাধুবেশে আসার প্রসঙ্গ তুলে ধরেন। কিন্তু বিজেপি নেতারা শুধু ১০ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেছেন।

বিজেপি নেতারা শেয়ার করছেন ভিডিও

বিজেপি নেতা অমিত মালব্য এবং প্রশান্ত উমরাও সহ অন্য় নেতারা ১০ সেকেন্ডের ওই ভিডিওটি শেয়ার করেছেন। যদিও সোস্যাল মিডিয়াতেই রয়েছে কংগ্রেস নেতা বলছেন, রাম রাজত্ব আসা উচিত। কিন্তু রাম রাজত্বে হিংসা কোনও জায়গা নেই। হিংসা থাকলে রামরাজত্ব কীভাবে হবে !

রশিদ আলভির দাবি

রশিদ আলভি জানিয়েছেন, আমি যেখানে বক্তব্য পেশ করেছি, সেখানে শতশত সাধু-সন্তরা ছিলেন। আপনারা তাঁদের জিজ্ঞাসা করতে পারেন। আমি বলিনি, যাঁরা জয় শ্রীরাম বলে সবাই রাক্ষস। আমি বলেছি, যাঁরা জয় শ্রীরাম বলে তাঁরা সবাই সন্ত নয়। তাদের থেকে সাবধান থাকা উচিত। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement