Advertisement

Momo Biriyani: কলকাতায় প্রথমবার 'মোমো বিরিয়ানি' VIRAL, তীব্র গালিগালাজ সোশ্যাল মিডিয়ায়

বিরিয়ানি আর মোমো, বাঙালির দুই ইমোশন যদি মিলেমিশে একাকার হয়ে যায়, তবে কী হবে বলুন তো? এমনই এক অভিনব কাণ্ডে স্যোশাল মিডিয়ায় ঝড়। কলকাতায় এক স্ট্রিট ফুড ব্যবসায়ী এই অভিনব খাবারের পদ চালু করেছেন, 'বিরিয়ানি মোমো', হ্যাঁ ঠিকই শুনেছেন! কলকাতাতেই পাওয়া যাচ্ছে এই অভিনব পদটি। মোমোর ভিতরে ঠাসা রয়েছে চিকেন বিরিয়ানি।

এক মিলিয়নেরও বেশি ভিউ সহ, ভিডিওটি অনলাইনে প্রকাশের সাথে সাথে ব্যবহারকারীদের কাছ থেকে তীব্র প্রতিক্রিয়া পেয়েছে।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Jan 2024,
  • अपडेटेड 12:33 PM IST
  • কলকাতায় এক স্ট্রিট ফুড ব্যবসায়ী এই অভিনব খাবারের পদ চালু করেছেন, 'বিরিয়ানি মোমো'
  • কলকাতাতেই পাওয়া যাচ্ছে এই অভিনব পদটি
  • মোমোর ভিতরে ঠাসা রয়েছে চিকেন বিরিয়ানি।

Viral Momo Biriyani: বিরিয়ানি আর মোমো, বাঙালির দুই ইমোশন যদি মিলেমিশে একাকার হয়ে যায়, তবে কী হবে বলুন তো? এমনই এক অভিনব কাণ্ডে স্যোশাল মিডিয়ায় ঝড়। কলকাতায় এক স্ট্রিট ফুড ব্যবসায়ী এই অভিনব খাবারের পদ চালু করেছেন, 'বিরিয়ানি মোমো', হ্যাঁ ঠিকই শুনেছেন! কলকাতাতেই পাওয়া যাচ্ছে এই অভিনব পদটি। মোমোর ভিতরে ঠাসা রয়েছে চিকেন বিরিয়ানি। দাম মাত্র ১২০ টাকা। ইতিমধ্যে অভিনব এই খাবার স্যোশাল মিডিয়াতে ভাইরাল। নেটিজেনদের সমালোচনার ঝড়। বিরিয়ানি নিয়ে খেলা করা 'অপরাধ' বলে দাবি করে বসেন এক নেটিজেন। কেউ আবার রেগে বলেন, খাবই না।

আজকাল কিছু কিছু মানুষ ঐতিহ্যগত স্বাদ ভুলে অভিনব কিছু সৃষ্টি করছেন। যেমন কলকাতার এক স্ট্রিট ফুড বিক্রেতা শুরু করেছেন 'বিরিয়ানি মোমো'। মোমোর ভিতরে ঠাসা চিকেন বিরিয়ানি। এক ফুড ব্লগার তাঁর ইনস্টাগ্রাম পেজ 'হাউমাউখাউব্লগস'-এর মাধ্যমে বিখ্যাত এই 'বিরিয়ানি মোমো' এর এক ভিডিও শেয়ার করেছেন।

ইনস্টাগ্রামে পোস্ট করা  ভিডিওর ক্যাপশনে এই ফুড ব্লগার লেখেন, "কলকাতার প্রথম বিরিয়ানি মোমো"। হ্যাঁ, ঠিকই শুনেছেন আপনারা। নতুন এই খাবার নিয়ে এসেছে "মোমো চা"। আপনারা কি খেয়ে দেখতে চাইবেন এই খাবার? 

যদিও, কেউই খুব একটা খুশি হয়নি এই ভিডিও দেখে। ভিডিওটি ১ মিলিয়নের বেশি মানুষ ইতিমধ্যে দেখে নিয়েছেন। তবে খেতে নাকি মন্দ নয়। তবে সোশ্যাল মিডিয়ায় ঝড়। কেউ বলছেন, "মোমো ও বিরিয়ানির আভিজাত্যটাই নষ্ট করে দিল।" আর এক ব্যক্তি লেখেন, "দুটি খাবারেরই সর্বনাশ।"

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement