Advertisement

"মারো মুঝে মারো" পাকিস্তানের জয়ের পর ফের ভাইরাল মোমিন সাকিব

ভারতকে প্রথমবার বিশ্বকাপের আসরে হারিয়ে আনন্দে আত্মহারা পাকিস্তানের ফ্যানরা। সোস্যাল মিডিয়ায় ভাইরাল তাঁদের কমেন্ট, প্রতিক্রিয়া। ফের ভাইরাল মোমিন সাকিব।

ভাইরাল
Aajtak Bangla
  • দুবাই,
  • 25 Oct 2021,
  • अपडेटेड 11:46 AM IST
  • মারো মুঝে মারো
  • মোমিন সাকিবের পাগলামি
  • সোস্যাল মিডিয়ায় পাক ঝড়

টি-টোয়েন্টি বিশ্বকাপের মোকাবিলাতে পাকিস্তান ভারতকে জবরদস্ত পরাজিত করেছে। এটা প্রথম ভারতকে বিশ্বকাপের আসরে পাকিস্তান বানাতে সক্ষম হয়েছে। এর আগে প্রবল প্রতাপশালী দল নিয়ে যা পাকিস্তান দল যা পারেনি, তা করে দেখিয়েছে বাবর আজমের নয়া পাকিস্তান। 

ফ্য়ানেদের মধ্যে টুইট যুদ্ধ

এরপর ফের ভারত এবং পাকিস্তানের দু'দলের ফ্যানদের মধ্যে শুরু হয়েছে নতুন যুদ্ধ। পাকিস্তানি সেনারা নিজেদের টিমের পারফরম্যান্সে অত্যন্ত খুশি। তারা ভারতীয় ফ্যানদের টুইটারে ট্রল করতে শুরু করেছেন। সেখানে ভারতীয় ক্যাপ্টেন বিরাট কোহলিকে পরামর্শ দিচ্ছেন ভারতীয় ফ্যানেরাও। সঙ্গে পাকিস্তানি ফ্যানদের সঙ্গে পাল্লা দিয়ে জবাবও দিচ্ছেন। এর মাঝখানে বদল গায়া জসবাত, বদল গ্য়ায়ি হালাত, মারো মুঝে মারো ডায়লগ এর সঙ্গে ইন্টারন্যাশনাল সেন্সেশন হয়ে যাওয়া পাকিস্তানি ক্রিকেট ফ্যান মোমিন সাকিব আরও একবার ভাইরাল হয়ে গিয়েছেন।

এত নিষ্ঠুরতা এত অত্যাচার !

মোমিন এই ভিডিওতে বলছেন যে, এখান গিয়ে পরিস্থিতি বদলেছে। আমি পাকিস্তানের লোকদের ধন্যবাদ এবং শুভেচ্ছা জানাই। এই দলের ফোকাস এবং মাইন্ডসেট ভালো যে তারিফ করতে হয়। অর্থাৎ এ তো নিষ্ঠুরতা, অত্যাচার। সেখানে ব্যাকগ্রাউন্ডে লোকজন বলছে ইসকো মারো, পরে সেখানে উপস্থিত পাকিস্তানিরা খুশীতে লাফাতে শুরু করেছেন।

স্টেডিয়ামের মাটি ও ঘাস খেতে চাই

জানিয়ে দেওয়া যাক মোমিন দুবাই গিয়ে এই ম্যাচের মজা নিয়েছেন। তিনি ভারতের অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গেও দেখা করেন। পাকিস্তানের ম্যাচ জেতার পর মোমিন নিজের বন্ধু সঙ্গে তাকে ময়দানেও দেখা যায়। তিনি বলেন, আমরা ম্যাচ জিতে গিয়েছি এবং এই স্টেডিয়ামের মাটি এবং ঘাস খেতে চাই। মোমিনের মজার কায়দা-কৌশল ফ্যানদের মধ্যে অত্যন্ত ভাইরাল হয়ে পড়ে।

২০১৯ সালে প্রথমবার ভাইরাল হন মোমিন

জানা গিয়েছে যে, ২০১৯ সালের ভারত-পাকিস্তান মোকাবিলার ৫০ ওভারের বিশ্বকাপে হয়েছিল। ওই ম্যাচে রোহিত শর্মা ১৪৪, কেএল রাহুল ৫৭ এবং বিরাট কোহলি ৭৭ রান করেছিল। ভারত ৫০ ওভারে ৩৩৬ রানের স্কোর করে। এরপর পাকিস্তান ভালো শুরু করে ২১ ওভারের পর স্কোর ছিল ১১৭ রান, এক উইকেটের বিনিময়ে।ক্রিকেট পাকিস্তান ভাল পজিশন থেকে কুলদীপ যাদব এবং হার্দিক পান্ডিয়া লাগাতার উইকেট তুলে নিয়ে ১২৯ রানে ৫ উইকেট করে দেন। এরপর পাকিস্তানের আর ঘুরে দাঁড়াতে পারেনি। তাদের হারের সামনা করতে হয়। যেভাবে পাকিস্তান আচমকা ম্য়াচ থেকে বের হয়ে গিয়েছিল, ওই সময়েই মোমিনের আবেগ, পরিস্থিতি এবং সময়ে ডায়লগ ফেমাস হয়ে যায়। এই ম্যাচের পরে ভারত এর জয়ের চেয়ে ম্যাচের মিমস বেশি হিট হয়ে যায়।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement