Advertisement

Annie Knight: এই মডেল ৬০০ জন ছেলের সঙ্গে শুতে চান, জানুন বাছাইয়ের নিয়ম

অ্যানি নাইট তাঁর সম্ভাব্য পার্টনার নির্বাচন করার জন্য একটি অনন্য অ্যাপ্লিকেশন সিস্টেম তৈরি করেছেন। অ্যানি জানিয়েছেন যে তিনি এখনও পর্যন্ত ৪৮০ জনের সঙ্গে সম্পর্ক তৈরি করেছেন এবং এখন তিনি তাঁর লক্ষ্য পূরণের জন্য আরও ১২০ জনের সন্ধান করছেন।

এই মডেল ৬০০ জন ছেলের সঙ্গে শুতে চান, জানুন বাছাইয়ের নিয়ম
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 06 Oct 2024,
  • अपडेटेड 6:15 PM IST
  • অ্যানি নাইট তাঁর সম্ভাব্য পার্টনার নির্বাচন করার জন্য একটি অনন্য অ্যাপ্লিকেশন সিস্টেম তৈরি করেছেন
  • অ্যানি জানিয়েছেন যে তিনি এখনও পর্যন্ত ৪৮০ জনের সঙ্গে সম্পর্ক তৈরি করেছেন

প্রত্যেক ব্যক্তিরই তাঁর জীবনযাপনের পথ বেছে নেওয়ার অধিকার রয়েছে। এটা সম্পূর্ণ ব্যক্তিগত ব্যাপার। কিন্তু কখনও কখনও কিছু মানুষের জীবনধারা এতই অনন্য বা অস্বাভাবিক যে এটি আলোচনার বিষয় হয়ে ওঠে। এমনই একটি ঘটনায়, অস্ট্রেলিয়াার ২৬ বছর বয়সী অ্যানি নাইট আজকাল সোশ্যাল মিডিয়ায় শিরোনামে রয়েছেন। তিনি ২০২৪ সালের জন্য নিজের লক্ষ্য নির্ধারণ করেছেন। তাঁর মতে, তিনি বছরের শেষ নাগাদ ৬০০ জনেরও বেশি মানুষের সঙ্গে সম্পর্ক স্থাপন করতে চান। নিউইয়র্ক পোস্টের প্রতিবেদনে বলা হয়েছে, অ্যানি নাইট বলেছেন যে তিনি এটি করেন কারণ তিনি মনে করেন যে এই জীবন একবারই। জীবনের শেষ মুহুর্তে আমরা কিছু মিস করেছি বলে আফসোস করা উচিত নয়। সঙ্গী খোঁজার বিষয়েও খুব পছন্দ-অপছন্দ রয়েছে অ্যানির। তিনি বলেন, এই লক্ষ্য অর্জনে আমি আমার মানদণ্ডের সঙ্গে আপস করব না। তাই এ জন্য তিনি একটি আবেদন ব্যবস্থাও তৈরি করেছেন।

অ্যাপ্লিকেশন সিস্টেম

অ্যানি নাইট তাঁর সম্ভাব্য পার্টনার নির্বাচন করার জন্য একটি অনন্য অ্যাপ্লিকেশন সিস্টেম তৈরি করেছেন। অ্যানি জানিয়েছেন যে তিনি এখনও পর্যন্ত ৪৮০ জনের সঙ্গে সম্পর্ক তৈরি করেছেন এবং এখন তিনি তাঁর লক্ষ্য পূরণের জন্য আরও ১২০ জনের সন্ধান করছেন। এই জন্য তিনি একটি অনলাইন প্রশ্নাবলী তৈরি করেছেন, যা সম্ভাব্য পার্টনারদের পূরণ করতে হবে।

টেস্ট করাতে হবে

প্রথমত, সম্ভাব্য পার্টনারদের কাছ থেকে নাম, বয়স, উচ্চতা এবং বাসস্থানের মতো প্রাথমিক তথ্য জিজ্ঞাসা করা হয়। এরপরে, তাঁদের জিজ্ঞাসা করা হয় যে  যৌন সংক্রামিত রোগের (STI) টেস্ট করার জন্য রাজি কি না। অ্যানি নাইটের এই আজব অ্যাপ্লিকেশন সিস্টেম সত্ত্বেও বিপুল সংখ্যক লোক আবেদন করেছেন। একদিনে ২ হাজারের বেশি আবেদন পাওয়ার পর অ্যানি কিছু সময়ের জন্য আবেদন প্রক্রিয়া বন্ধ রেখেছেন। যাতে এই অ্যাপ্লিকেশনগুলিকে খতিয়ে দেখার সময় পাওয়া যায়।

Advertisement

অ্যানি নাইট আরও ভাল সম্পর্ক গড়ে তোলার টিপসও দিয়েছেন

তিনি পার্টনারদের সঙ্গে সম্পর্ক তৈরির সময় তাড়াহুড়ো করতে নিষেধ করেছেন। যাতে উভয়ের জন্য অভিজ্ঞতা আরও ভাল হয়। তিনি এই ধরনের সম্পর্ক তৈরি করার জন্য কিছু টিপসও দেন, যাতে একসঙ্গে কাটানো মুহূর্তগুলি আরও মধুময় হয়ে উঠতে পারে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement