Advertisement

শ্রাদ্ধ অনুষ্ঠানে বারগার্লের সঙ্গে উদ্দাম নাচ! ভিডিও ভাইরাল

মনোরঞ্জনের জন্য ডাকা হয়েছিল বারগার্লকেও। সেই চটুল ভঙ্গিতে নাচ দেখাল। আর এই ভিডিও এখন সোশাল মিডিয়ায় ভাইরাল। যা নিয়ে শুরু হয়েছে শোরগোল। ঘটনা উত্তরপ্রদেশের বলিয়ার।

বারগার্লের নাচ
Aajtak Bangla
  • উত্তরপ্রদেশ ,
  • 26 Oct 2021,
  • अपडेटेड 5:57 PM IST
  • শ্রাদ্ধ অনুষ্ঠানে মনোরঞ্জনের জন্য ডাকা হয়েছিল বারগার্লকে
  • তার সঙ্গে নাচল এক যুবকও
  • আর তা নিয়ে ব্যাপক হইচই হয়

শ্রাদ্ধবাড়ি মানে শোকের আবহ। মৃত ব্যক্তিকে শ্রদ্ধা জানাতে, ধর্মীয় আচার বিচার মেনে এই অনুষ্ঠান হয়ে থাকে। কিন্তু, এবার এমন এক শ্রাদ্ধ অনুষ্ঠান দেখা গেল যে অবাক না হয়ে উপায় নেই। ডিজে বাজিয়ে, মঞ্চ বেঁধে সেখানে  নাচাগানা করা হল। 

আরও পড়ুন : বাংলায় লোকাল ট্রেন কবে থেকে চালানো সম্ভব? জানাল রেল

শুধু তাই নয়, মনোরঞ্জনের জন্য ডাকা হয়েছিল বারগার্লকেও। সেই চটুল ভঙ্গিতে নাচ দেখাল। আর এই ভিডিও এখন সোশাল মিডিয়ায় ভাইরাল। যা নিয়ে শুরু হয়েছে শোরগোল। ঘটনা উত্তরপ্রদেশের বলিয়ার।  

শ্রাদ্ধ অনুষ্ঠানে বারগার্লের নাচ!

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, উচ্চস্বরে বাজছে গান। বাঁধা হয়েছে মঞ্চ। আর সেই মঞ্চে নাচ করছেন একজন বারগার্ল। তাঁর সঙ্গে তালে তাল মিলিয়ে নাচছেন কয়েকজন যুবকও। একজন যুবক তো মঞ্চের খুব কাছে গিয়ে নাচছেন। তাঁকে সরানোর চেষ্টা করা হচ্ছে। তবে তিনি কিছুতেই সরছেন না। আপন খেয়ালে নেচেই চলেছেন। 

এদিকে সেই ভিডিওয সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তারপর স্থানীয় থানায় অভিযোগও দায়ের হয়। পুলিশ জানিয়েছে, তুর্তিপার গ্রামের ঘটনা এটি। তাদের তরফে তদন্ত শুরু হয়েছে। গ্রেফতার হয়েছে প্রধান অভিযুক্তও। ঘটনার তদন্ত চলছে। 

আরও পড়ুন : ডেঙ্গির মশা কখন ফোটায় হুল? জানুন এই জ্বরের লক্ষ্মণ ও চিকিৎসা

পুলিশ এও জানিয়েছে এই ভিডিও ৪ দিন আগের। পরিবারের লোকজনই এই অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement