Advertisement

সাইজে ছোট Bourbon বিস্কুট, তোলপাড় নেটদুনিয়ায় ব্রিটানিয়ার সাফাই

ব্রিটানিয়া বার্বান বিস্কুটের আকার নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে বিশিষ্ট সাংবাদিক বীর সাংভি ট্যুইট করে যে আলোচনা শুরু করেছিলেন, সেই ঝড় সামলাতেই এখন ব্যস্ত ব্রিটানিয়। সাম্প্রতিক বছরগুলোতে ব্রিটানিয়ার বার্বান বিস্কুট আকারে ছোট হয়ে গেছে। এমনটাই ট্যুইট করেছিলন বীর।

Bourbon-এর সাইজ নিয়ে সরগম নেটপাড়া
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Sep 2021,
  • अपडेटेड 12:26 PM IST
  • Bourbon-এর সাইজ নিয়ে সরগম নেটপাড়া
  • বীর সাংভির সঙ্গে ট্যুইট মহুয়ারও
  • নেট পাড়ার অভিযোগের মুখে যা জানাচ্ছে ব্রিটানিয়া

ব্রিটানিয়া বার্বান বিস্কুটের আকার নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে  বিশিষ্ট সাংবাদিক বীর সাংভি ট্যুইট করে যে আলোচনা শুরু করেছিলেন, সেই ঝড় সামলাতেই এখন ব্যস্ত ব্রিটানিয়।  সাম্প্রতিক বছরগুলোতে ব্রিটানিয়ার বার্বান  বিস্কুট আকারে ছোট হয়ে গেছে। এমনটাই ট্যুইট করেছিলন বীর।

যদিও তা মানতে রাজি নয় বার্বানের প্রস্তুতকারী সংস্থা। বরং ব্রিটিনায়ি  ভদ্রভাবে তা  অস্বীকার করেছে।  কিন্তু সোশ্যাল মিডিয়ায় এটি নিয়ে আলোচনা অব্যাহত। Bourbon ব্রিটানিয়ার একটি খুব জনপ্রিয় ব্র্যান্ড।

কী প্রশ্ন উঠেছে
 সাংবাদিক বীর সাংভি এক ট্যুইট বার্তায় বলেন, 'এটা শুধু আমার কল্পনা (বা লোভ) হতে পারে, কিন্তু বার্বান কি আগের থেকে আকারে একটু ছোটে হয়ে গিয়েছে?

 

এর জবাবে, সংস্থা জানিয়েছে, 'বীর, এর আকারে কোনও পরিবর্তন হয়নি। কিন্তু আমরা জানি প্রত্যাশা অনেক বেশি।' তবে সাংভি  এই উত্তরে সন্তুষ্ট ছিলেন না।  তিনি  পাল্টা বলেন "কখন থেকে কোনও পরিবর্তন হয়নি।"

এই বিষয়ে, কোম্পানি একটু টিপন্নি কেটে ট্যুইট করেছে, 'অন্তত গত  ৬  বছর এমনটা হয়নি বীর। এবং আমরা আশা করি আপনি আগের থেকে আমাদের অনেক বেশি গ্রাস করবেন।'

 

 

এদিকে সোশ্যাল মিডিয়ায় বীর সাংভির সমর্থনে টুইট করতে  ময়দানে নামেন  সাংসদ মহুয়া মৈত্র। তিনি লেখেন, 'আমি রাজি বীর! কিন্তু যেটা আমার বেশি মনখারাপ  করে তা হল আমার শৈশবের প্রিয় কমলা ক্রিম আর পাওয়া যায় না।'

 

 

সঞ্জয় জে কে নামে একজন ইউজার লেখেন, 'একটি সাধারণ গুগল সার্চ থেকে পাওয়া যাবে  যে ব্রিটানিয়া  বার্বান বিস্কুটগুলি আরও দীর্ঘতর ছিল।'

Advertisement

নন্দিতা নামের একজন ইউজার লেখেন, 'আমিও মনে করি এর আকৃতি অনেক আগেই পরিবর্তিত হয়েছে, হয়তো এটা ৬ বছরেরও বেশি আগে ঘটেছে এবং এখন এর স্বাদও ভিন্ন লাগছে।'

প্রায় ১২৯ বছরের বিস্কুট প্রস্তুতকারক সংস্থা ব্রিটানিয়া নানা রকমের, নানা স্বাদের বিস্কুট উপহার দিয়ে বছরের পর বছর ধরে  ভারতবাসীকে মাতিয়ে রেখেছে। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement