Advertisement

কোথা থেকে কিনেছেন ঘড়ি, খোলসা করলেন হার্দিক, তদন্তে সহযোগিতার আশ্বাস

নিজেই দামি ঘড়িটি কাস্টমসের হাতে তুলে দিয়েছেন বলে দাবি করলেন হার্দিক পাণ্ডিয়া। কোথা থেকে কিনেছেন ঘড়ি, তাও জানিয়েছেন হার্দিক। কি বললেন তিনি, জানেন !

হার্দিক পাণ্ডিয়া
Aajtak Bangla
  • মুম্বই,
  • 16 Nov 2021,
  • अपडेटेड 3:14 PM IST
  • ঘড়ি বিতর্কে মুখ খুললেন হার্দিক
  • তিনি কাস্টমসের সঙ্গে সহযোগিতা করছেন
  • নিজেই ঘড়ি তুলে দিয়েছেন বলে দাবি

ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া তার ঘড়ি বিতর্কে শেষমেষ মুখ খুললেন। একটি বিবৃতি জারি করে জানান যে প্রতিবেদনে দাবি করা হয়েছে, যে মুম্বই বিমানবন্দরে তার কাছ থেকে ৫ কোটি টাকার দুটি রিস্টওয়াচ বাজেয়াপ্ত করা হয়েছে, তিনি বলেছেন যে তিনি স্বেচ্ছায় মুম্বাই বিমানবন্দরের কাস্টমস কাউন্টারে গিয়েছিলেন তার দ্বারা আনা আইটেম ঘোষণা করতে এবং প্রয়োজনীয় অর্থ প্রদান করতে।

দেড় কোটি দাম বলে দাবি

এর আগে, যে ক্রিকেটার বিল দেখাতে ব্যর্থ হওয়ায় তার ৫ কোটি টাকা মূল্যের দুটি বিলাসবহুল ঘড়ি কাস্টমস দ্বারা বাজেয়াপ্ত করা হয়েছে বলে জানা গিয়েছিল। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের হতাশাজনক প্রদর্শনের পর দুবাই থেকে দেশে ফিরছিলেন হার্দিক পান্ডিয়া। হার্দিক বলেছিলেন যে শুল্ক বিভাগ "সঠিক মূল্যায়নের" জন্য দেড় কোটি টাকার একটি মাত্র ঘড়ি নিয়েছে।

সোস্যাল মিডিয়ায় ভুল বার্তা, দাবি হার্দিকের

"আমি স্বেচ্ছায় মুম্বাই বিমানবন্দরের কাস্টমস কাউন্টারে গিয়েছিলাম। আমার দ্বারা আনা আইটেম ঘোষণা করতে এবং প্রয়োজনীয় শুল্ক পরিশোধ করতে। মুম্বই বিমানবন্দরে কাস্টমসের কাছে আমার ঘোষণার বিষয়ে সামাজিক মিডিয়াতে ভুল ধারণা ছড়িয়ে পড়েছে, এবং আমি স্পষ্ট করতে চাই যে কী ঘটেছে, হার্দিকের বিবৃতি ।

কোথা থেকে কিনেছেন, জানালেন

"আমি স্বেচ্ছায় ঘোষণা করেছিলাম যে সমস্ত আইটেম আমি আইনত দুবাই থেকে কিনেছি এবং যে সমস্ত শুল্ক দিতে হবে তা দিতে প্রস্তুত ছিলাম৷ প্রকৃতপক্ষে, কাস্টমস বিভাগ জমা দেওয়া সমস্ত ক্রয়ের নথি চেয়েছিল; তবে কাস্টমস ডিউটির জন্য যথাযথ মূল্যায়ন করা যা আমি ইতিমধ্যেই পরিশোধ করার বিষয়টি নিশ্চিত করেছি,” তিনি বলেছিলেন।

মুম্বই শুল্ক বিভাগকে সহযোগিতার আশ্বাস

"সোশ্যাল মিডিয়ায় ছড়ানো গুজব সরিয়ে তিনি জানিয়েছেন ঘড়িটির দাম প্রায় দেড় কোটি টাকা। মোটেও ৫ কোটি টাকা নয়। আমি দেশের একজন আইন মান্যকারী নাগরিক এবং আমি সমস্ত সরকারী সংস্থাকে সম্মান করি। আমি মুম্বই শুল্ক বিভাগ থেকে সহযোগিতা পেয়েছি এবং আমি তাদের আমার সম্পূর্ণ সহযোগিতার আশ্বাস দিয়েছি। এই বিষয়টি পরিষ্কার করার জন্য তাদের যা কিছু বৈধ নথি প্রয়োজন তা তাদের সরবরাহ করব। আমার বিরুদ্ধে সমস্ত আইনি সীমানা অতিক্রম করার অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন," তিনি যোগ করেছেন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement