Advertisement

বয়সে ৪০ বছরের বড় ব্যক্তির প্রেমে পড়লেন তেইশের যুবতী, তারপর কী হল জানেন ?

৪০ বছরের বড় এক ব্যক্তির প্রেমে পড়লেন যুবতী। শুধু তাই নয়, করলেন বিয়েও। এতদূর পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু তারপর যা হল তা বেশ অস্বস্তিকর।

সেই দম্পতি্র ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 12 Dec 2022,
  • अपडेटेड 1:56 PM IST
  • ৪০ বছরের বড় এক ব্যক্তির প্রেমে পড়লেন যুবতী
  • শুধু তাই নয়, করলেন বিয়েও

প্রেমের কোনও বয়স হয় না। এমন কথা শোনা তো প্রায় যায়। কিন্তু, তা বাস্তবায়িত করলেন এক যুবতী। ৪০ বছরের এক ব্যক্তির প্রেমে পড়লেন শুধু তাই নয়, করলেন বিয়েও। এতদূর পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু তারপর যা হল তা বেশ অস্বস্তিকর।

বছর ২৩-এর ওই যুবতীর নাম মারিয়া। আর তিনি যাঁর প্রেমে পড়ে বিয়ে করেছেন তাঁর নাম নিক্সন। বয়স ৬৩। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় ওই দম্পতি। তাঁরা মাঝে মধ্যেই নিজেদের ছবি দিয়ে থাকেন। ব্রাজিলের বাসিন্দা ওই যুগলকে অনেকে ভালোবাসেন। তাঁদের সম্পর্কের প্রশংসা করেন। 

আরও পড়ুন : রাজ্যের ডিএ নিয়ে আপডেট, সুপ্রিম কোর্টে শুনানির আগেই বড় খবর

তবে সবাই তো সমান হন না। এমন অনেকেই আছেন যাঁরা এই সম্পর্ককে মোটেও ভালোভাবে দেখছেন না। সোশ্যাল মিডিয়ায় এক মহিলা লিখেছেন, মারিয়া টাকার জন্য বৃদ্ধকে বিয়ে করেছেন। আর তার সপাট জবাবও দিয়েছেন মারিয়া। তিনি লিখেছেন 'হ্যাঁ, তাঁর আমার স্বামীর অনেক টাকা। এতে দোষের কিছু নেই।'  

'দ্য সান'-এর প্রতিবেদন অনুসারে, মারিয়ার সঙ্গে নিক্সনের প্রথম দেখা হয়েছিল  তখন যখন তাঁর বয়স ছিল মাত্র ১৬।  গত বছরের জুনে গাঁটছড়া বাঁধেন এই জুটি। দম্পতির পরিবারের সদস্যরাও তাঁদের সম্পর্ককে মেনে নিয়েছেন। মারিয়া ও নিক্সনের একটি কন্যা সন্তানও রয়েছে।

ওই দম্পতি যতই সুখে থাক না কেন, নেটিজেনদের অনেকেই কিন্তু তা ভালোভাবে নিচ্ছেন না। সম্প্রতি মারিয়া তাঁদের দুজনের একটি ভিডিও পোস্ট করেছিলেন।  আর তা দেখে এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন, 'এই ভিডিওটি অস্বস্তিকর। সম্পর্কটি মোটেও স্বাভাবিক নয়।' যা নিয়ে বেশ হতাশ মারিয়া। 

Advertisement

তিনি লিখেছেন, তাঁদের প্রেমের গল্প হয়তো সাধারণ মানুষের ভালো লাগবে। উৎসাহ জোগাবে। তবে সম্পূর্ণ বিপরীত জিনিস হল। তিনি কোনওদিন প্রত্যাশা করেননি যে এমন সমালোচনার মুখে পড়তে হবে। 

তবে মারিয়া সমালোচকদের মুখ বন্ধ রাখতে একবার লিখেছিলেন, তাঁর স্বামী বড়লোক। অনেক টাকার মালিক। সেজন্য তিনি বিয়ে করেছিলেন। তবে সেটা ঠিক নয় বলে দাবি করেছেন নিক্সন। তিনি লিখেছেন, নাহ, তাঁর তেমন টাকা-পয়সা নেই। তবে নিক্সনকে ভালোবাসেন সেজন্য বিয়ে করেছেন। এর সঙ্গে টাকা পয়সার কোনও সম্পর্ক নেই। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement