Advertisement

১২ কোটি টাকার হেরোইন পাচারের ছক, মালদায় ধৃত দম্পতি

মিউজিক সিস্টেমের মধ্যে লুকিয়ে ১২ কোটি টাকার হেরোইন পাচারের ছক কষেও শেষরক্ষা হলো না। মালদায় ধৃত দম্পতি। আড়াই কেজি হেরোইন পাচারের পথে আটক করা হয়।

মিউজিক সিস্টেমের ভিতর থেকে হেরোইন বের করা হচ্ছে
মিল্টন পাল
  • মালদা,
  • 07 Apr 2022,
  • अपडेटेड 1:30 PM IST
  • ১২ কোটি টাকার হেরোইন পাচারের ছক
  • মালদায় ধৃত মুর্শিদাবাদের দম্পতি
  • মিউজিক সিস্টেমের ভিতর হেরোইন রাখা ছিল

এবার পুলিশের নজর এড়াতে মাদক পাচারে পারিবারিক ছক। আপাতভাবে দেখে মনে হবে সুখী দাম্পত্যের ছদ্মবেশে বাড়ির জন্য মিউজিক সিস্টেম কিনে নিয়ে যাচ্ছেন দম্পতি। আর পাঁচটা লোক তেমনই ভাববেন। তাঁদের হাবভাব দেখেও কিছু আন্দাজ করতে পারবেন না। কিন্তু পুলিশের চোখকে ফাঁকি দেওয়া অত সহজ নয়। শেষমেষ পাকা খবরের ভিত্তিতে পুলিশ দম্পতিকে আটক করে তল্লাশি চালাতেই ছক ফাঁস। আটক আড়াই কেজি হেরোইন। যার আনুমানিক মূল্য ১২ কোটি টাকা। 

আটক ১২ কোটি টাকার হেরোইন

মালদার ইংরেজবাজার শহরের ঘটনা। রেল স্টেশন সংলগ্ন এলাকা থেকে ওই দম্পতিকে আড়াই কেজি হেরোইন সহ গ্রেফতার করে পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স, এসটিএফ। মিউজিক সিস্টেমেরর মধ্যে মাদক রেখে পাচার করা হচ্ছিল বলে দাবি এসটিএফের। উদ্ধার হওয়া মাদক ও ধৃত দম্পতিকে ইংরেজবাজার পুলিশের হাতে তুলে দিয়েছে এসটিএফ।

মিউজিক সিস্টেমের ভিতর থেকে আটক মাদক

এসটিএফ সূত্রে জানা গিয়েছে,ধৃত দম্পতির নাম রিয়া সাফিয়ান ও গোলাম মোস্তাফা। ধৃত ওই দম্পতির বাড়ি মুর্শিদাবাদ জেলার লালগোলা এলাকায়। এদিন ওই দম্পতি মালদা টাউন স্টেশনের দিকে একটি মিউজিক সিস্টেমের পেটি নিয়ে যাচ্ছিল। এসটিএফ গোপন সূত্রে খবর পেয়ে ওই এলাকায় অভিযান চালিয়ে সেই সময় সন্দেহভাজন ভাবে ঘোরাঘুরি করতে দেখে তাদের আটক করে জিজ্ঢাসাবাদ শুরু করে। সেই সময় এসটিএফের কর্মীরা ওই  দম্পতিকে আটক করে তল্লাশি চালায়।

উত্তর-পূর্ব ভারতে নিয়ে যাওয়া হচ্ছিল বলে অনুমান

এরপর ওই মিউজিক সিস্টেমের মধ্যে থেকে ১২ কেজি হেরোইন উদ্ধার হয়। প্রাথমিক তদন্তে অনুমান এই হেরোইনগুলি বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল। সেগুলি ট্রেনে উত্তর-পূর্ব ভারতে বিক্রির জন্য নিয়ে যাওয়া হচ্ছিল বলে পুলিশের অনুমান। ধৃতকে ইংরেজবাজার থানার হাতে তুলে দিয়েছে এস টি এফ। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement