Advertisement

তৃণমূলের প্রধানের বিরুদ্ধে অনাস্থা বিজেপির, শামিল তৃণমূলও মালদায় উত্তেজনা

তৃণমূলের প্রধানের বিরুদ্ধে অনাস্থা আনলো বিজেপি। তাদের সঙ্গে তৃণমূলের সদস্যরাও রয়েছেন বলে দাবি করে মালদার রতুয়ায় ১ নম্বর ব্লকের দেবীপুর গ্রাম পঞ্চায়েতে হইচই ফেলে দিয়েছেন তাঁরা। যেনতেন প্রকারে অনাস্থা আটকাতে মরিয়া তৃণমূল। এলাকায় টানটান উত্তেজনা।

তৃণমূলের প্রধানে অনাস্থা
মিল্টন পাল
  • মালদা,
  • 23 Aug 2021,
  • अपडेटेड 1:53 PM IST
  • তৃণমূল প্রধানের বিরুদ্ধে অনাস্থা বিজেপির
  • সঙ্গে রয়েছে তৃণমূলের পঞ্চায়েত সদস্যরাও
  • অনাস্থা আটকাতে মরিয়া তৃণমূল

তৃণমূলের প্রধানের বিরুদ্ধে বিজেপির অনাস্থা

তৃণমূলের প্রধানের বিরুদ্ধে বিজেপির অনাস্থা। মালদার রতুয়া ১ নম্বর ব্লকের দেবীপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান পঙ্কজ মিশ্রের বিরুদ্ধে অনাস্থা বিজেপি সদস্য দের। তৃণমূলের হাতছাড়া হতে পারে দেবীপুর গ্রাম পঞ্চায়েত। অনাস্থা আটকাতে মরিয়া তৃণমূল। এলাকায় টানটান উত্তেজনা।

মঙ্গলবার রয়েছে তলবি সভা

জানা গিয়েছে,রতুয়া ১নম্বর ব্লকে দেবীপুর গ্রাম পঞ্চায়েতে মোট আসন ২০টি। ২০১৮সালের পঞ্চায়েত নির্বাচনে তৃণমূল আসন পেয়েছে ৮ টি আসন,বিজেপি পায় ৮ টি,কংগ্রেস ২ টি,সিপিএম ১ টা ও নির্দল পায় ১ টা। এরপর নির্দল, কংগ্রেস, সিপিএম তৃণমূলে যোগ দেয়। ফলে তৃণমূল সংখ্যা গড়িষ্ঠ হয়। প্রধান নির্বাচিত হয় পঙ্কজ মিশ্র। বিজেপি অভিযোগ করে এই প্রধান দূর্নীতি গ্রস্থ। পঞ্চায়েতের কোন কাজ সঠিক ভাবে করে না। সেই কারনে এই প্রধানকে সরাতে বিডিওর কাছে অনাস্থা প্রস্তাব দেওয়া হয়েছে। সেই মর্মে মঙ্গলবার রয়েছে তলবি সভা। এই পরিস্থিতিতে তৃণমূল পঞ্চায়েত ধরে রাখতে মরিয়া প্রয়াস চালাচ্ছে। 

অনাস্থায় সামিল তৃণমূলও

জেলা বিজেপি সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল বলেন, তৃণমূলের প্রধান যেখানে সেখানে শুধু দুর্নীতি আর দুর্নীতি। আর এই দুর্নীতির বিরুদ্ধে বিজেপির সমস্ত সদস্য ও তৃণমূলের বেশ কয়েকজন সদস্য মিলে প্রধানের বিরুদ্ধে অনাস্থা ডেকেছে। একটা স্বচ্ছ প্রধান গঠনের সিদ্ধান্ত নিয়েছে সদস্যরা। এই অনাস্থায় আমরা জয়ী হব জন গণের জয় হবে। 

বিজেপির অসৎ উদ্দেশ্য, দাবি প্রধানের

প্রধান পঙ্কজ মিশ্র বলেন,বিজেপি অনাস্থা ডেকেছে। আমি উন্নয়ন করেছি কি করিনি, সেটা এলাকার মানুষ বলবেন। দল আমাকে যে ভাবে দায়িত্ব দিয়েছে, দলের নীতি আর্দশ বজায় রেখেই কাজ করেছি। দেবীপুরের গ্রামে গ্রামে উন্নয়ন পৌঁছে দিয়েছি। বিজেপি অসত্‍ উদ্দেশ্যে চেষ্টা করছে অনাস্থা আনার। দল বিষয়টি গুরুত্ব সহকারে দেখছে। জেলার নেতারা দেখছে। বিজেপির ডাকা অনাস্থায় কোনও লাভ হবে না। আমাদের দলের লোককে বিজেপি লোভ দেখিয়ে দলে টানার চেষ্টা করছে। আমাদের দলের কাউকে ভাঙাতে পারবে না। বিজেপির এটা চক্রান্ত। চারমাস ধরে উন্নয়নে থমকে রেখেছে। ডামাডোল পরিস্থিতির সৃষ্টি করে রেখেছে।

Advertisement

 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement