Advertisement

মালদার বিজেপি সাংসদ খগেন মূর্মু এবার আক্রান্ত হলেন করোনায়।

মালদা লোকসভা কেন্দ্রের সাংসদ তথা বিজেপি নেতা খগেন মূর্মু এবার আক্রান্ত হলেন করোনায়। যদিও তাঁর শরীরে করোনাজনিত কোনও অস্বস্তি কিংবা কোনও লক্ষ্মণ নেই। তা সত্ত্বেও তিনি কোনও রকম ঝুঁকি না নিয়ে নিজেকে আইসোলেশনে রাখছেন। করোনা আক্রান্ত হলেন নির্ভয়া দিদিও। ভর্তি কলকাতায়।

খগেন মূর্মূ
Aajtak Bangla
  • মালদা,
  • 23 Apr 2021,
  • अपडेटेड 8:25 PM IST
  • করোনা আক্রান্ত হলেও লক্ষ্মণ নেই
  • বাড়িতে খগেন মূর্মু, হাসপাতালে শ্রীরূপা মিত্র
  • সকলকে কোভিড পরীক্ষা করাতে পরামর্শ

মালদা লোকসভা কেন্দ্রের সাংসদ তথা বিজেপি নেতা খগেন মূর্মু এবার আক্রান্ত হলেন করোনায়। যদিও তাঁর শরীরে করোনাজনিত কোনও অস্বস্তি কিংবা কোনও লক্ষ্মণ নেই। তা সত্ত্বেও তিনি কোনও রকম ঝুঁকি না নিয়ে নিজেকে আইসোলেশনে রাখছেন।

আক্রান্ত নির্ভয়া দিদিও

পাশাপাশি গত কয়েক মাসে উত্তরবঙ্গে বিজেপির আন্দোলনের মুখ হয়ে ওঠা মালদার নেত্রী নির্ভয়া দিদি শ্রীরূপা মিত্র চৌধুরীও করোনা আক্রান্ত হয়েছেন বলে মালদা জেলা বিজেপি সূত্রে খবর মিলেছে। তিনি এবারের বিধানসভা নির্বাচনে ইংরেজবাজার বিধানসভা থেকে বিজেপির প্রার্থীও বটে।

শরীরে অস্বস্তি নেই

যদিও সাংসদ খগেন মুর্মু নিজে জানিয়েছেন তাঁর শরীরে কোনও লক্ষণ যেমন নেই তেমন কোনও অস্বস্তিও নেই। তিনি জানান, মালদাতে প্রধানমন্ত্রীর সভা থাকায় কোভিড পরীক্ষা করা হয়। শুক্রবার সকালে রিপোর্ট পেয়েছি। রিপোর্ট পজিটিভ এসেছে। তাই আপতত ঘরে বসেই নির্বাচনের কাজ করব। আইসোলেশনেই থাকছি। পাশাপাশি তাঁর সঙ্গে গত কয়েকদিনে যাঁরা ঘনিষ্ঠভাবে মিশেছেন তাঁদেরও করোনা পরীক্ষা করিয়ে নিতে পরামর্শ দেন সাংসদ।

বিপদের ঝুঁকি কম

এর আগে বিধানসভা নির্বাচনের প্রচারে গোটা মালদহ চষে বেরিয়েছেন তিনি। পাশাপাশি অন্যান্য জেলাতেও প্রচারে যেতে হয়েছে। এই সমস্ত প্রচারের কোনও জায়গা থেকেই তাঁর করোনা আক্রমণ হয়েছে বলে মনে করা হয়েছে। তবে তেমন লক্ষ্ণণ না থাকলে বিপদের সম্ভাবনা কম বলে মনে করছেন চিকিতসকরা।

বিধি মেনেও সংক্রমণ

অন্যদিকে ইংরেজবাজারের বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরীও বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন। তাঁর কোভিড পরীক্ষার রিপোর্টও পজিটিভ আসে। মালদহ জেলা বিজেপি সূত্রে জানানো হয়েছে যে, শ্বাসকষ্টজনিত অসুখে ভুগছিলেন শ্রীরূপা। রিপোর্ট পজিটিভ হওয়ায় তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। আপাতত তিনি একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। ,তিনি অবশ্য কোভিড বিধি মেনে চলাফেরা করতেন। কোথাও গেলেও দুটি মাস্ক একসঙ্গে পরতেন। তাতেও সংক্রমণ হওয়ায় অবাক অনেকেই।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement