Advertisement

'বাঁশের বদলে বাঁশ দেব, আমি গুণ্ডা,' নিশীথের ডেরায় দাঁড়িয়ে হুমকি উদয়নের

""বাঁশের বদলে বাঁশ দেব, আমি গুণ্ডা"। কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিকের খাসতালুকে দাঁড়িয়ে হুমকি তৃণমূল নেতা উদয়ন গুহ-র। ত্রিপুরায় তৃণমূল কর্মীদের উপর হামলার জেরে তাঁর এমন বক্তব্য ঝড় তুলে দিয়েছে রাজ্যে।

উদয়ন গুহ ফের শিরোনামে
Aajtak Bangla
  • কোচবিহার,
  • 09 Aug 2021,
  • अपडेटेड 3:15 PM IST
  • উদয়নের ফের হুমকি, চাঞ্চল্য
  • নিশীথের ডেরায় দাঁড়িয়ে হুঁশিয়ারি
  • বিজেপিকে স্থানীয় স্তরে সাবধানতার বাণী

ত্রিপুরায় মারের বদলা কোচবিহারে

ত্রিপুরায় আমাদের কর্মীদের যত মারবেন। তার বদলা নেওয়া হবে কোচবিহারে। "আমাকে যদি গুণ্ডা বলেন, তাহলে তাই।" ভেটাগুড়িতে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের ডেরায় দাঁড়িয়ে বিজেপি কর্মীদের উদ্দেশ্যে খোলা হুঁশিয়ারি দিলেন তৃণমূল নেতা তথা কোচবিহারের জেলা সভাপতি উদয়ন গুহ।

কেন্দ্রীয় মন্ত্রীর বাড়ির কাছেই হুমকি

তিনি একের পর এক টানা হুমকি দেন বিজেপি কর্মীদের উদ্দেশ্য করে। ভেটাগুড়ির ওই সভাস্থল থেকে কাছেই কেন্দ্রীয় মন্ত্রীর বাড়ি।

বাঁশের বদলে বাঁশ

তিনি বলেন, আপনারা আমাদের জন্য বাঁশ নিয়ে আসবেন, আমাদের বাঁশ দেবেন, আর আমরা আপনাদের রজনীগন্ধা উপহার দেব না। আমরাও বাঁশের বদলে বাঁশ দেব। বাঁশঝাড় আমরা চিনি। যেখানে আপনাদের ক্ষমতা আছে। সেখানে আপনারা তৃণমূল কর্মীদের ওপর অত্যাচার করেছেন। তার জবাবে এখানে যারা আছেন তারা সাবধান হয়ে যান।

"হ্যাঁ আমি গুণ্ডা"

এতেই শান্ত হননি তিনি। তিনি গরমাগরম বক্তব্য চালিয়ে যেতে থাকেন। তিনি বলেন, "বিজেপির পতাকা দেখলে যদি কেউ তাঁদের আক্রমণ করে, তার দায় তৃণমূলের বা নেতাদের নয়।" তিনি ফের বলেন, কেউ যদি আমার বক্তব্য শুনে গুণ্ডামি করছে বলে মনে করে, তাহলে হ্যাঁ। আমি গুণ্ডাই।"

ত্রিপুরার জের কোচবিহারে

ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে হামলা, তৃণমূল নেতা-কর্মীদের মেরে জখম করে দেওয়ার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। দু'পক্ষের গোলমালে একাধিক গ্রেপ্তার হয়েছে। তুলকালাম কান্ড চলছে তৃণমূলের ত্রিপুরা সফর নিয়ে। তৃণমূলের অভিযোগ, উদ্দেশ্যপ্রণোদিতভাবে তাদের বাধা দিতে বিজেপি এই কাজ করেছে। আবার বিজেপির অভিযোগ তৃণমূল তাদের ওপর হামলা করেছে।

নিশীথের জবাবে অপেক্ষায় কোচবিহার

তার প্রভাব এসে পড়েছে এ রাজ্যেও। অন্যদিকে ভেটাগুড়িতে যে এলাকা থেকে জিতে সাংসদ হয়েছেন মন্ত্রী নিশীথ প্রামাণিক, তাঁর ডেরায়, খাসতালুকে দাঁড়িয়ে বিজেপিকে হুমকি দেওয়ার অর্থ নিশীথ প্রামাণিককেই হুমকি দেওয় বলে মনে করছে রাজনৈতিক মহল। নিশীথবাবু অবশ্য গরমাগরম বক্তব্যের দিকে পারতপক্ষে হাঁটেন না।এর পাল্টা মন্ত্রী নিশীথবাবু কীভাবে তার মোকাবিলা করেন, তা এখন দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে গোটা রাজ্য।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement