Advertisement

বালুরঘাটে প্রেমিক-প্রেমিকার ঝুলন্ত দেহ উদ্ধার, খুন না আত্মহত্যা?

জঙ্গল থেকে উদ্ধার প্রেমিক যুগলের ঝুলন্ত দেহ। ঘটনাকে ঘিরে শোরগোল পড়েছে বালুরঘাট ব্লকের জলঘর গ্রাম পঞ্চায়েতের কৃষ্ণনগর এলাকায়। খুন না আত্মহত্যা তা নিয়ে রহস্য দানা বাঁধছে। এলাকায় আতঙ্কের পরিবেশ।

বালুরঘাটে প্রেমিক-প্রেমিকার ঝুলন্ত দেহ উদ্ধার, খুন না আত্মহত্যা?
Aajtak Bangla
  • বালুরঘাট,
  • 26 Nov 2023,
  • अपडेटेड 4:02 PM IST

জঙ্গলে ঝুলছে জোড়া দেহ। একজন পুরুষ ও অপরজন মহিলা। সকাল সকাল পাড়া গাঁয়ে এমন ঘটনায় হতবাক ও আতঙ্কিত এলাকাবাসী। তার মধ্যে যুবক অবিবাহিত হলেও ওই যুবতী বিবাহিতা ও সন্তান রয়েছে। ফলে হতভম্ব এলাকাবাসী। কিছুদিন ধরে যেটা ছিল নেহাতই জল্পনা তা চোখের সামনে এভাবে প্রমাণিত হয়ে যাবে ভাবতে পারেননি কেউই।

এই ঘটনাটি ঘটেছে বালুরঘাট ব্লকের জলঘর গ্রাম পঞ্চায়েতের কৃষ্ণনগর এলাকায়। খুন না আত্মহত্যা তা নিয়ে রহস্য দানা বাঁধছে। এলাকায় আতঙ্কের পরিবেশ। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃতদের নাম তরুণ বর্মন (২৯) ও সবিতা হেমব্রম (২৬)। দু’জনই কৃষ্ণনগর এলাকার বাসিন্দা।

জানা গিয়েছে, সবিতা হেমব্রম বিবাহিত। তাঁর দুই সন্তান ও স্বামী আছেন। পরিবারের কথায়, বছর তিনেক ধরে সবিতার সঙ্গে তরুণের প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি সেই সম্পর্কের কথা জানাজানি হতেই স্বামীর সঙ্গে অশান্তি শুরু হয়। এর জেরেই সবিতা ও তরুণ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে মনে করা হচ্ছে। দেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে বালুরঘাট থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement