Advertisement

হাতুড়ি মেরে স্ত্রীকে খুন, রক্ত লুকোতে মাথায় হাঁড়ি ঢোকাল স্বামী; শিলিগুড়িতে গ্রেফতার যুবক

Siliguri Murder Case: স্বামীর সন্দেহ, স্ত্রী পরকীয়ার সঙ্গে জড়িত। তা থেকেই শুরু হয় বিবাদ। মাঝেমধ্য়েই গোলমাল শুরু হয়।বিবাদ এমন জায়গায় পৌঁছয়, যে রাগের মাথায় হাতুড়ি দিয়ে মেরে স্ত্রীকে খুন করলেন স্বামী। মারার পর যাতে রক্ত ঘরে ছড়িয়ে ছিটিয়ে না পড়ে, এজন্য রক্তাক্ত মাথা হাঁড়ির মধ্যে ঢুকিয়ে রাখেন।

হাতুড়ি মেরে স্ত্রীকে খুন, রক্ত লুকোতে মাথায় হাঁড়ি ঢোকাল স্বামী; শিলিগুড়িতে গ্রেফতার যুবক
Aajtak Bangla
  • শিলিগুড়ি,
  • 18 Sep 2023,
  • अपडेटेड 9:35 PM IST
  • হাতুড়ি মেরে স্ত্রীকে খুন
  • রক্ত লুকোতে মাথায় হাঁড়ি ঢোকাল স্বামী
  • শিলিগুড়িতে গ্রেফতার যুবক

Siliguri Murder Case: স্ত্রীকে হাতুড়ি দিয়ে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। সোমবার ঘটনাটি ঘটেছে মাটিগাড়া থানার অন্তর্গত চাউমিন মোড় এলাকায়। জানা গিয়েছে, মৃতের নাম সোনালী কুন্ডু। অভিযুক্ত স্বামীর নাম রাহুল কুন্ডু। তাঁদের একটি ৭ বছরের কন্যা সন্তান রয়েছে। ঘটনার ভয়াবহতায় শিউরে উঠেছেন এলাকাবাসী।

জানা গিয়েছে, স্বামীর সন্দেহ, স্ত্রী পরকীয়ার সঙ্গে জড়িত। তা থেকেই শুরু হয় বিবাদ। মাঝেমধ্য়েই গোলমাল শুরু হয়।বিবাদ এমন জায়গায় পৌঁছয়, যে রাগের মাথায় হাতুড়ি দিয়ে মেরে স্ত্রীকে খুন করলেন স্বামী। মারার পর যাতে রক্ত ঘরে ছড়িয়ে ছিটিয়ে না পড়ে, এজন্য রক্তাক্ত মাথা হাঁড়ির মধ্যে ঢুকিয়ে রাখেন। প্রথমে কাউকে কিছু না জানিয়ে গোটা এলাকায় ঘুরে বেড়ান স্বামী। সোমবার সকালে বিষয়টি প্রকাশ্যে আছে শিলিগুড়ি সংলগ্ন শিবমন্দির এলাকার নারায়ণ পল্লীর ঘটনা।

খুনের ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি এলাকায় পৌঁছয় মাটিগাড়া থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পাশাপাশি অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করে মাটিগাড়া থানার পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। জানা গেছে দেড় মাস আগে নারায়ণপল্লি এলাকায় সাত বছরের মেয়েকে নিয়ে রাহুল ও সোনালি ভাড়া আসে। রাহুল শিবমন্দিরের একটি কাঠের দোকানে পালিশের কাজ করে বলে জানা গিয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, ওই দম্পতির মধ্যে মাঝেমধ্যে ঝগড়াঝাঁটি লেগে থাকত। রবিবার রাতেও স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। হাতুড়ি দিয়ে স্ত্রীর মাথায় আঘাত করে রাহুল। ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে সোনালি। যাতে রক্ত ঘরে না ছড়িয়ে পড়ে, তাই মাথাটা হাঁড়ির ভেতরে ঢুকিয়ে রাখে। তবে রাত কেটে গেলেও বিষয়টি কাউকে না জানিয়ে দিব্যি পাড়ায় ঘুরে বেড়ায় সে। পরে বিষয়টি নিজেই ওই বাড়িওয়ালা দিকে খুন করে ফেলেছে। এরপরেই ভাড়াটিয়া স্থানীয় পঞ্চায়েত সদস্যকে জানান। তারপরই পুলিশের কাছে পৌঁছয় বিষয়টি। জানাজানি হয়।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement