Advertisement

Siliguri Kharibari: স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠতেই তৃণমূল নেতার ঝুলন্ত দেহ উদ্ধার শিলিগুড়িতে

নাবালিকা স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছিল। থানায় অভিযোগ দায়ের করেন কিশোরীরর বাবা। তারপরই কয়েক ঘণ্টার মধ্যে অভিযুক্তের ঝুলন্ত দেহ উদ্ধার হল। যা নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে শিলিগুড়ির খড়িবাড়িতে।

স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠতেই তৃণমূল নেতার ঝুলন্ত দেহ উদ্ধার শিলিগুড়িতে
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 26 Jul 2024,
  • अपडेटेड 1:31 PM IST

শিলিগুড়ির খড়িবাড়িতে সাত সকালে এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার। মৃত জগদীশ রায় স্থানীয় তৃণমূল নেতা ও ভাওয়াইয়া শিল্পী হিসেবে পরিচিত ছিলেন। গতকালই তার বিরুদ্ধে এক নাবালিকার স্কুলছাত্রীর বাবা ধর্ষণের অভিযোগ করে থানায় ডায়রি করেন ওই কিশোরীর বাবা। তারপরই তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার দাবি উঠছিল। এমনকী তৃণমূলের তরফেও অভিযোগ ওঠার পর তার পাশে কেউ দাঁড়াবেন না বলে সাফ করে দিয়েছিলেন। খড়িবাড়ি থানার ওসি মনোতোষ সরকার জানান, অভিযোগের ভিত্তিতে পকসো আইনে মামলা করা হয়েছে। 

চাকরি দেওয়ার নাম করে এলাকার এক নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ ওঠে অভিযুক্তের বিরুদ্ধে। গতকাল মেয়ের শারীরিক পরিবর্তন দেখে খড়িবাড়ি থানায় অভিযোগ দায়ের করেন নাবালিকার বাবা। গোটা ঘটনায় অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ। শুক্রবার সকালে অভিযুক্তের ঝুলন্ত দেহ উদ্ধার হয় এলাকায়। এদিন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে। গোটা ঘটনার তদন্তে নেমেছে খড়িবাড়ি থানার পুলিশ। ফলে ঘটনা অন্যদিকে মোড় নিতে পারে। ঘটনায় পুলিশ আরও সতর্ক হয়ে তদন্ত শুরু করেছে। পরিবারের তরফে খড়িবাড়ি থানায় অভিযোগ দায়ের করার পর পুলিশ পকসো আইনে মামলা রুজু করেছে। 

অভিযুক্ত তৃণমূল (TMC Leader) নেতার নাম জগদীশ রায়। বয়স ষাটের কোঠায়। তার বাড়ি অধিকারীর বারাসতভিটা এলাকায়। রানিগঞ্জ পানিশালির শিল্পী সংগঠনের অঞ্চল সভাপতির ছিল সে। অভিযুক্ত জগদীশ ওই কিশোরীর পরিবারের ঘনিষ্ঠ ছিল। মেয়েটির বাবা পেশায় দিনমজুর। মা মূক ও বধির। তাঁদের বাড়িতে জগদীশের যাতায়াত ছিল।

ছাত্রীর বাবা বৃহস্পতিবার খড়িবাড়ি থানায় অভিযোগে জানান, ভবিষ্যতে মেয়েকে চাকরি পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল ওই তৃণমূল নেতা। মাঝেমধ্যে সে তাদের বাড়িতেও আসত। অভিযোগ, গত মার্চে পরিবারের সকলের অনুপস্থিতিতে কিশোরীর বাড়িতে গিয়ে তাকে প্রথমবার ধর্ষণ করে ওই নেতা। এরপরও একাধিকবার ধর্ষণের শিকার হয় দুঃস্থ ছাত্রীটি। এমনকী বিষয়টি কাউকে জানালে প্রাণনাশের হুমকিও দেয় অভিযুক্ত শিল্পী নেতা বলে অভিযোগ কিশোরীর বাবার। মেয়েটি ভয়ে কাউকে কিছু বলেনি। 

Advertisement

কিন্তু তার শারীরিক পরিবর্তনে পরিবারের সদস্যদের সন্দেহ হয়। চলতি সপ্তাহে মেয়েকে নিয়ে বাবা খড়িবাড়ি গ্রামীণ হাসপাতালে যান। সেখানে স্বাস্থ্য পরীক্ষার পর ধরা পড়ে কিশোরী অন্তঃসত্ত্বা। এরপর প্রতিবেশীদের সহযোগিতায় এদিন ছাত্রীর বাবা খড়িবাড়ি থানায় অভিযোগ দায়ের করেন।

তৃণমূলের রানিগঞ্জ অঞ্চল-২’এর সভাপতি শিবানন্দ পণ্ডিত সংবাদমাধ্যমকে জানিয়েছেন, লোকসভা নির্বাচনের সময় পুরনো কমিটি ভেঙে দেওয়া হয়েছে। জগদীশ কোনও পদে ছিলেন না। তবে দল কোনওরকমভাবে অভিযুক্তের পাশে দাঁড়াবে না বলে জানিয়ে দেন তিনি। তারপরই অভিযুক্তের ঝুলন্ত দেহ উদ্ধারে ধন্দ তৈরি হয়েছে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement