Advertisement

কৌশিকী অমাবস্যার মেলায় হাওড়া থেকে স্পেশাল ট্রেন রেলের, রইল টাইমটেবল

ইস্টার্ন রেলওয়ে প্রতি বছরই এই সময় বাড়তি ভিড় সামাল দিতে ভক্তদের জন্য বিশেষ ব্যবস্থা গ্রহণ করে। যারা সমস্ত প্রতিকূলতা অতিক্রম করে রামপুরহাটে এসে তারাপীঠের এই পবিত্র উৎসবে যোগ দেন।

কৌশিকী অমাবস্যার মেলায় হাওড়া থেকে তারাপীঠ স্পেশাল ট্রেন রেলের, রইল টাইমটেবল
Aajtak Bangla
  • ,
  • 31 Aug 2024,
  • अपडेटेड 11:01 AM IST

তারাপীঠে কৌশিকী অমাবস্যার মেলা উপলক্ষে হাওড়া-রামপুরহাট বিশেষ ট্রেন দিচ্ছে রেল। কৌশিকী অমাবস্যা মেলায় তারা পীঠে পুণ্যার্থীদের ও যাত্রীদের বাড়তি ভিড় নিয়ন্ত্রণ করার জন্য, পূর্ব  রেলওয়ের হাওড়া ডিভিশনের হাওড়া থেকে রামপুরহাট এবং রামপুরহাট থেকে হাওড়ার জন্য বিশেষ ট্রেন চালানোর ব্যবস্থা করেছে।

ইস্টার্ন রেলওয়ে প্রতি বছরই এই সময় বাড়তি ভিড় সামাল দিতে ভক্তদের জন্য বিশেষ ব্যবস্থা গ্রহণ করে। যারা সমস্ত প্রতিকূলতা অতিক্রম করে রামপুরহাটে এসে তারাপীঠের এই পবিত্র উৎসবে যোগ দেন। কৌশিকী অমাবস্যা মেলায় তারা পীঠে পুণ্যার্থীদের ও যাত্রীদের সম্ভাব্য ব্যাপক ভিড় নিয়ন্ত্রণ করার জন্য, পূর্ব  রেলওয়ের হাওড়া ডিভিশন সোমবার ২ সেপ্টেম্বর, মঙ্গলবার ৩ সেপ্টেম্বর এবং বুধবার ৪ সেপ্টেম্বর হাওড়া থেকে রামপুরহাট এবং রামপুরহাট থেকে হাওড়ার জন্য বিশেষ ট্রেন চালানোর ব্যবস্থা করেছে।

হাওড়া-রামপুরহাট স্পেশাল ট্রেনটি হাওড়া স্টেশন থেকে  সকাল ৫:৪৫ টায় ছাড়বে এবং একই দিনে সকাল ৯:৫০-এ রামপুরহাট পৌঁছবে এবং রামপুরহাট-হাওড়া স্পেশাল ট্রেনটি রামপুরহাট থেকে বেলা ১১:৩২ টায় ছেড়ে একই দিনে বিকাল ৩:৫৫ টায় হাওড়া পৌঁছবে। এই বিশেষ ট্রেনটি আপ এবং ডাউন দু'দিকেই শেওড়াফুলি, ব্যান্ডেল , বর্ধমান, গুসকরা, বোলপুর (শান্তিনিকেতন) এবং সাঁইথিয়া স্টেশনগুলিতে থামবে। এই ট্রেনে সাধারণ দ্বিতীয় শ্রেণীর কোচের ব্যবস্থা থাকবে ।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement