Advertisement

Jaynagar Student Death: জয়নগরকাণ্ডে নাবালিকা খুনের কথা স্বীকার করেও নির্বিকার অভিযুক্ত

নাবালিকার মৃত্যুর ঘটনায় শনিবার থেকেই তপ্ত জয়নগর। রবিবারও তার আঁচ পাওয়া গেল। বৃষ্টিকে উপেক্ষা করে রবিবার রাস্তায় নামলেন জয়নগরের মহিষমারি এলাকার বাসিন্দারা

জয়নগরকাণ্ডে নাবালিকা খুনের কথা স্বীকার করেও নির্বিকার অভিযুক্ত
Aajtak Bangla
  • জয়নগর ,
  • 06 Oct 2024,
  • अपडेटेड 12:41 PM IST
  • নাবালিকার মৃত্যুর ঘটনায় শনিবার থেকেই তপ্ত জয়নগর
  • রবিবারও তার আঁচ পাওয়া গেল

Jaynagar Rape And Murder Case: জয়নগর নাবালিকা ধর্ষণ মামলায় অভিযুক্ত পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদে তার অপরাধ স্বীকার করেছে বলে জানা গিয়েছে। পুলিশ সূত্রের পাওয়া খবরের ভিত্তিতে জানা গিয়েছে, অভিযুক্ত পুলিশের কাছে স্বীকার করেছে যে, নাবালিকা মেয়েটিকে ধর্ষণের একাধিক চেষ্টার পর সে মেয়েটিকে শ্বাসরোধ করে হত্যা করেছে। তবে অভিযুক্ত মোস্তাকিন সরদার তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ অস্বীকার করলেও হত্যার কথা স্বীকার করেছেন।

পুলিশ সূত্র ইন্ডিয়া টুডেকে জানিয়েছে, নাবালিকাকে হত্যা করার পর অভিযুক্ত তার সাইকেল নিয়ে তার বাড়িতে ফিরে যায়, রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। হত্যার কথা স্বীকার করার পরও তার কোনো অনুশোচনা দেখা যায়নি। এমনকী নাবালিকাকে হত্যার পরও সে যা করেছে তার জন্য মোটেও অনুতপ্ত হয়নি, সে কারণেই খুনের পর রাতেই সে নির্বিঘ্নে ঘুমিয়েছে। তার আচার-আচরণেও কোনও অস্বাভাবিকতা লক্ষ্য করা যায়নি। 

জানা গিয়েছে, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে টিউশন থেকে বাড়ি ফেরার সময় মোস্তাকিন সরদারের সঙ্গে দেখা হয় ওই কিশোরীর। সে সময় অভিযুক্তরা তাকে বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে, পরে তাকে হত্যা করে লাশ ফেলে দেয়। জিজ্ঞাসাবাদে পুলিশ হেফাজতে এ সমস্তই বয়ান দিয়েছে বলে জানা গিয়েছে।

নাবালিকার মৃত্যুর ঘটনায় শনিবার থেকেই তপ্ত জয়নগর। রবিবারও তার আঁচ পাওয়া গেল। বৃষ্টিকে উপেক্ষা করে রবিবার রাস্তায় নামলেন জয়নগরের মহিষমারি এলাকার বাসিন্দারা। পথে দেখা যায় মহিলাদেরও। দোষীর শাস্তির দাবিতে পথে নামেন তাঁরা। মিছিল থেকে মহিলারা জানান, আগে যদি পুলিশ পদক্ষেপ করত তাহলে নাবালিকার মৃত্যু হত না। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement