Advertisement

TMC Leader Shot Dead: TMC-র পঞ্চায়েত উপপ্রধানকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে গুলি করে খুন, উত্তপ্ত গুমা

গুলি করে খুন করা হল তৃণমূলের উপপ্রধানকে। উত্তর ২৪ পরগনার গুমা-১ নম্বর পঞ্চায়েতের উপপ্রধানকে গুলি করে খুন করা হয়েছে। এলাকার একটি বাড়ির ঘরে শুয়ে ছিলেন তিনি, সে সময় এক দুষ্কৃতী ঘরে ঢুকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে বিজন দাস নামের ওই তৃণমূল নেতাকে তিনটি গুলি করে।

গুমায় খুন তৃণমূল উপপ্রধান
Aajtak Bangla
  • অশোকনগর,
  • 26 Feb 2024,
  • अपडेटेड 9:29 AM IST


গুলি করে খুন করা হল তৃণমূলের উপপ্রধানকে।  উত্তর ২৪ পরগনার গুমা-১ নম্বর পঞ্চায়েতের উপপ্রধানকে গুলি করে খুন করা হয়েছে। এলাকার একটি বাড়ির ঘরে শুয়ে ছিলেন তিনি, সে সময় এক দুষ্কৃতী ঘরে ঢুকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ  থেকে বিজন দাস নামের ওই তৃণমূল নেতাকে তিনটি গুলি করে। দ্রুত বারাসাত হাসপাতালে নিয়ে গেলে তাঁকে  মৃত বলে ঘোষণা করা হয়।

ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার গুমায়। বিরোধী পক্ষের লোকেরাই তাঁর ওপর হামলা চালিয়েছে বলে অভিযোগ। বিজন দাসকে গুলি করে খুনের ঘটনায় গৌতম দাস নামে এলাকারই এক ব্যক্তির নাম উঠে আসছে। গৌতমের বিরুদ্ধেই একাধিক অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত থাকার অভিযোগ রয়েছে বলেও জানিয়েছেন গ্রামবাসীরা। 

স্থানীয় বাসিন্দাদের দাবি, বিজন পঞ্চায়েতের উপপ্রধান হওয়ার পর থেকেই দলের অভ্যন্তরে নানা স্তরে গোষ্ঠীকোন্দল দানা বেঁধেছিল। তবে রাজনৈতিক কারণে এই খুন কি না, তা স্পষ্ট নয়। বিজনের মৃত্যুর খবর পেয়ে রাতেই হাসপাতালে আসেন বারাসতের সাংসদ কাকলি ঘোষ দস্তিদার। 

এলাকায় ভালো মানুষ বলেই পরিচিত ছিলেন বিজন দাস। ঘটনাস্থলে যায়  অশোকনগর এবং হাবরা থানার বিশাল পুলিশ বাহিনী। অভিযুক্তের বাড়িতে ভাঙচুর করে উত্তেজিত জনতা। অভিযুক্ত এখনও পলাতক। ঘটনার তদন্ত শুরু করেছে অশোকনগর থানার পুলিশ। ঘটনার পেছনে কী কারণ তা এখনো স্পষ্ট নয়।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement