Advertisement

Abhishek Banerjee : 'ধর্মীয় ভাবাবেগে ভোট নয়', দিনহাটায় দাঁড়িয়ে উত্তরবঙ্গকে বার্তা অভিষেকের

এদিন গোপন ব্যালটে পছন্দের প্রার্থীর নাম জানানোর কথা ফের একবার বলেন এই তৃণমূল সাংসদ। একইসঙ্গে একটি ফোন নম্বরও দেন। সেই নম্বরে ফোন করেও পছন্দের প্রার্থীর নাম জানানো যাবে। নম্বরটি হল ৭৮৮৭৭৭৮৮৭৭।

অভিষেক বন্দ্যোপাধ্যায়
Aajtak Bangla
  • কোচবিহার,
  • 25 Apr 2023,
  • अपडेटेड 1:18 PM IST
  • কোচবিহারে অভিষেকের কর্মসূচি
  • হয়ে গেল প্রথম সভা
  • যা বললেন তৃণমূল সাংসদ...

তৃণমূলে নবজোয়ার কর্মসূচির সূচনা করে ফেললেন তৃণমূল সাংসাদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। কোচবিহারের দিনহাটার সাহেবগঞ্জের সভা দিয়ে শুরু হল কর্মসূচি। প্রথম সভাতেই মানুষকে দিলেন মানুষের পঞ্চায়েত গড়ার বার্তা। এদিনের সভায় অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন,'আপনারা ২০২১-এ ধর্মের নামে ভোট দিয়েছিলেন, আপনারা মোদীজির ৫৬ ইঞ্চি ছাতির নামে ভোট দিয়েছিলেন। এখন মোদীজি হাতির শুঁড়ে হাত বোলাচ্ছেন। আগামী পঞ্চায়েক নির্বাচনে কোনও ধর্মীয় ভাবাবেগে নয়, মোদীজির ৫৬ ইঞ্চি ছাতি নয়, বালাকোট নয়, ভোট দিতে হবে নিজের অধিকার বুঝে নিতে, নিজের বাড়ির শিশুর উজ্জ্বল ভবিষ্যতের জন্য। তৃণমূল কংগ্রেস আজ বলছে নিজের ভোট তো নিজে দেবেনই, তার সঙ্গে নিজের প্রার্থীও বেছে নিন। আপনার প্রার্থী আপনার পঞ্চায়েতের পাহাড়াদার'। 

অভিষেক বন্দ্যোপাধ্যায় আরও বলেন, 'একজন এমএলএ (MLA) বা সাংসদ (MP) উন্নয়ন করতে চাইলেও পঞ্চায়েতের উন্নয়ন না হলে সঠিক উন্নয়ন হয় না। আমরা চাই আগামিদিনে অবাধ শান্তিপূর্ণ নির্বাচন হোক। আপনার প্রার্থী কোনও উদয়ন গুহ ঠিক করবেন, কোনও জেলা পরিষদের সদস্য ঠিক করবেন না, মানুষের প্রার্থী মানুষই ঠিক করবে। আগামীদিনে প্রগতীশীল পঞ্চায়েত গড়তে আপনার হাত যে শক্তিশালী করবে, তাঁকেই প্রার্থী করা হবে। সাহেবগঞ্জের মানুষ সাহেবগঞ্জের প্রার্থী ঠিক করব'।

এদিন গোপন ব্যালটে পছন্দের প্রার্থীর নাম জানানোর কথা ফের একবার বলেন এই তৃণমূল সাংসদ। একইসঙ্গে একটি ফোন নম্বরও দেন। সেই নম্বরে ফোন করেও পছন্দের প্রার্থীর নাম জানানো যাবে। নম্বরটি হল ৭৮৮৭৭৭৮৮৭৭। অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, 'পঞ্চয়েতে যখন ভোট দেবেন, এলাকার সার্বিক উন্নয়ন মাথায় রেখে ভোট দিন। আপনার দাবিদাওয়া দিল্লির বুক থেকে আমরা নিয়ে আসবো, শুধু পাশে দাঁঢ়াবেন। রাস্তা, বাড়ি, জল এই ইস্যু নিয়ে ভোট হবে, মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্তিশালী করতে হবে'। সভার শেষ 'নিয়ে উন্নয়নের অঙ্গীকার, তৃণমূলে এল নবজোয়ার'-সহ বেশকিছু স্লোগানও তুলতে শোনা যায় অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। 
 

Advertisement

আরও পড়ুন - আজ শুরু TMC-র 'নবজোয়ার' ক্যাম্পেন, কোথায়-কখন অভিষেকের কর্মসূচি?

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement