Advertisement

Mimi Chakrabarty: দেবের পর এবার মিমির ইস্তফা, কোন পদ ছাড়লেন অভিনেত্রী-কীসের ইঙ্গিত?

দেবের পর এবার মিমি চক্রবর্তী৷ নলমুড়ি আর জিরানগাছা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের রোগী কল্যাণ সমিতি থেকে ইস্তফা দিলেন যাদবপুরের সাংসদ।

ফাইল ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Feb 2024,
  • अपडेटेड 12:56 PM IST
  • দেবের পর এবার মিমি চক্রবর্তী৷ নলমুড়ি আর জিরানগাছা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের রোগী কল্যাণ সমিতি থেকে ইস্তফা দিলেন যাদবপুরের সাংসদ।
  • সম্প্রতি ঘাটালের সাংসদ দেব ঘাটাল সুপার স্পেশালিটি হাসপাতালের রোগী কল্যাণ সমিতির পদ থেকে ইস্তফা দিয়েছিলেন।
  • এবার টলিউডের আরেক অভিনেতা-সাংসদও গুরুত্বপূর্ণ পদ থেকে ইস্তফা দিলেন। মিমি হঠাৎ ইস্তফা দিলেন কেন, তাই নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। 

দেবের পর এবার মিমি চক্রবর্তী৷ নলমুড়ি আর জিরানগাছা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের রোগী কল্যাণ সমিতি থেকে ইস্তফা দিলেন যাদবপুরের সাংসদ। সম্প্রতি সাংসদ দেব ঘাটাল সুপার স্পেশালিটি হাসপাতালের রোগী কল্যাণ সমিতির পদ থেকে ইস্তফা দিয়েছিলেন। সেই নিয়ে এখনও তোলপাড় রাজ্য রাজনীতি। এবার টলিউডের আরেক অভিনেতা-সাংসদও গুরুত্বপূর্ণ পদ থেকে ইস্তফা দিলেন। মিমি হঠাৎ ইস্তফা দিলেন কেন, তাই নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। 

সামনেই লোকসভা নির্বাচন। দেবের গুরুত্বপূর্ণ পদ থেকে ইস্তফার পর এবার মিমিও হাঁটলেন সেই পথে। ঠিক কী কারণে মিমির এই ইস্তফা, তা তিনি জানাননি। দেব বলেন, 'রাজনীতিতে আমি এসেছিলাম দিদির হাত ধরে, রাজনীতিতে থেকে গেলাম দিদির হাত ধরে।'

এর আগে দেবের ইস্তফা ঘিরেও শুরু হয়েছিল জোর জল্পনা। দেবের এভাবে রোগী কল্যাণ সমিতির পদ থেকে ইস্তফার পর প্রশ্ন ওঠে, এবার লোকসভা ভোটে তিনি লড়বেন তো? এরই মাঝে অভিষেকের সঙ্গে বৈঠকও করতে দেখা যায় ঘাটালের সাংসদকে। তারপর অবশ্য সোমবার আরামবাগে মুখ্যমন্ত্রীর সঙ্গে এক মঞ্চে দেখা যায় দেবকে। সেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানান, দেব এবার নির্বাচনে লড়বেন। তাঁকেই প্রার্থী করবে তৃণমূল কংগ্রেস। এর পাশাপাশি দেবের এলাকার গুরুত্বপূর্ণ কাজ, ঘাটাল মাস্টারপ্ল্যানের বিষয়েও রাজ্য সরকার দায়িত্ব নেবে বলে জানান মুখ্যমন্ত্রী।

কিন্তু মিমি ঠিক কী কারণে এভাবে ভোটের আগে বড় সিদ্ধান্ত নিলেন, তা স্পষ্ট নয়। প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি জন্মদিন কাটিয়েছেন সাংসদ-অভিনেতা। তারপরেই এমন বড়সড় সিদ্ধান্তকে কেন্দ্র করে জোর জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement