Advertisement

Alipurduar Minor Death: আলিপুরদুয়ারে ৭ বছরের নাবালিকাকে পুড়িয়ে খুন, দোষ স্বীকার ধৃতের, ধর্ষণও?

আলিপুরদুয়ারের জয়গাঁ এলাকায় মর্মান্তিক কাণ্ড! সাত বছরের এক নাবালিকাকে খুন করার পর পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। আরজি কর কাণ্ডের পরিপ্রেক্ষিতে এই ঘটনা নতুন করে চাঞ্চল্যের সৃষ্টি করেছে। পুলিশ সূত্রে জানা গেছে, প্রধান অভিযুক্ত বাবলু মিঁয়াকে নেপাল সীমান্ত থেকে গ্রেফতার করা হয়েছে।

Aajtak Bangla
  • দিল্লি ,
  • 23 Oct 2024,
  • अपडेटेड 3:06 PM IST
  • আলিপুরদুয়ারের জয়গাঁ এলাকায় মর্মান্তিক কাণ্ড! সাত বছরের এক নাবালিকাকে খুন করার পর পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে।
  • আরজি কর কাণ্ডের পরিপ্রেক্ষিতে এই ঘটনা নতুন করে চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

আলিপুরদুয়ারের জয়গাঁ এলাকায় মর্মান্তিক কাণ্ড! সাত বছরের এক নাবালিকাকে খুন করার পর পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। আরজি কর কাণ্ডের পরিপ্রেক্ষিতে এই ঘটনা নতুন করে চাঞ্চল্যের সৃষ্টি করেছে। পুলিশ সূত্রে জানা গেছে, প্রধান অভিযুক্ত বাবলু মিঁয়াকে নেপাল সীমান্ত থেকে গ্রেফতার করা হয়েছে। এসডিপিও প্রশান্ত দেবনাথ জানান, আরও দুজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, যারা এই ঘটনার সঙ্গে যুক্ত রয়েছে বলে মনে করা হচ্ছে।

সাত বছরের ওই কিশোরী গত মঙ্গলবার থেকে নিখোঁজ ছিল। তদন্তের সূত্র ধরে পুলিশ জানতে পারে, অভিযুক্ত ব্যক্তি নেপাল সীমান্তে পালিয়েছে। এরপরই জয়গাঁ থানার পুলিশ একটি বিশেষ অভিযানে অভিযুক্তকে নেপাল সীমান্ত থেকে গ্রেফতার করে। পুলিশি জিজ্ঞাসাবাদে অভিযুক্ত স্বীকার করেছে, সে মেয়েটিকে হত্যা করেছে। 

পুলিশ সূত্রে আরও জানা যায়, প্রথমে মেয়েটিকে খুঁজে না পাওয়া গেলে একটি অপহরণ মামলা দায়ের করা হয়েছিল। পরে অভিযুক্তের স্বীকারোক্তি অনুযায়ী, ওই নাবালিকার মৃতদেহ উদ্ধার করা হয়। পুলিশ জানিয়েছে, পকসো আইন ও হত্যা মামলায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ওই নাবালিকাকে ধর্ষণ করে খুন করা হয়েছি কী না, তা খতিয়ে দেখছে পুলিশ। 

মৃতদেহের প্রাথমিক পর্যবেক্ষণে দেখা গেছে, মেয়েটিকে সম্ভবত পুড়িয়ে মারা হয়েছে। তবে সঠিক কারণ জানতে ময়নাতদন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করছে পুলিশ। এই নৃশংস ঘটনায় এলাকায় শোক ও আতঙ্ক ছড়িয়ে পড়েছে। পুলিশের দ্রুত পদক্ষেপ এবং অভিযুক্তকে গ্রেফতারের খবর প্রশংসিত হলেও, এমন ঘটনায় সাধারণ মানুষের মনে ক্ষোভ এবং আতঙ্ক দেখা দিয়েছে।


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement