Advertisement

'শারীরিক ও মানসিক নির্যাতন করেছে পুলিশ-স্বামী', SP বাংলোর সামনে অনশন স্ত্রী'র

মহিলার দাবি, তিনি এসপির সঙ্গে দেখা করে তাঁর স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানাতে চান, অথচ তাঁকে দফতরে ঢুকতে দেওয়া হচ্ছে না। শেষে জনতার ভিড়ে বাধ্য হয়ে পুলিশ গিয়ে ওই মহিলাকে বসিরহাট থানায় নিয়ে যাওয়ার জন্য চেষ্টা করে। বাড়ি থেকে বের করে দেওয়ায় দিন কয়েক ধরে খাবার পাননি ওই মহিলা। যার জেরে এদিন বারেবারে অসুস্থ হয়ে পড়তে দেখা যায় তাঁকে।

প্রতীকী ছবি
তপন মণ্ডল
  • বসিরহাট,
  • 13 Mar 2022,
  • अपडेटेड 4:29 PM IST
  • পুলিশ স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ
  • এসপি বাংলোর সামনে মহিলার অনশন
  • পরে থানার মধ্যস্থতায় সমস্যার সমাধান

পুলিশকর্মী স্বামীর বিরুদ্ধে মানসিক ও শারীরিক নির্যাতন করে ঘর থেকে বের করে দেওয়ার অভিযোগ তুলে পুলিশ সুপারের বাংলোর সামনে অনশন বিক্ষোভে মহিলার। রবিবার সকালে বসিরহাটে এসপির বাংলোর দরজার সামনে ওই মহিলাকে অনশনে বসতে দেখে রীতিমতো ভিড় জমে যায়। চাঞ্চল্য ছড়ায় প্রশাসনিকমহলেও।

মহিলার দাবি, তিনি এসপির সঙ্গে দেখা করে তাঁর স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানাতে চান, অথচ তাঁকে দফতরে ঢুকতে দেওয়া হচ্ছে না। শেষে জনতার ভিড়ে বাধ্য হয়ে পুলিশ গিয়ে ওই মহিলাকে বসিরহাট থানায় নিয়ে যাওয়ার জন্য চেষ্টা করে। বাড়ি থেকে বের করে দেওয়ায় দিন কয়েক ধরে খাবার পাননি ওই মহিলা। যার জেরে এদিন বারেবারে অসুস্থ হয়ে পড়তে দেখা যায় তাঁকে। মহিলার মাথায় জল দিয়ে তাঁকে বসিরহাট থানায় নিয়ে যান পুলিশ কর্মীরা।

ওই মহিলার জানাচ্ছেন, তিন বছর আগে প্রেম করে স্বামীর হাত ধরে বাড়ি থেকে বেরিয়ে এসেছিলেন। তাই স্বামীকে ছেড়ে এখন বাপের বাড়ি বা অন্য কোন আত্মীয়র বাড়িতে ঠাঁই হবে না তাঁর। তাই স্বামী যেন তাঁকে সংসার করার সুযোগ থেকে বঞ্চিত না করে। অবশেষে বসিরহাট থানার পুলিশের তৎপরতায় দুজনের মধ্যে আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান করে বাড়ি পাঠান হয়। 

আরও পড়ুন'গিফট কার্ড দিল BJP', PF-র সুদ কমানোর কটাক্ষ মমতার

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement