Advertisement

Dilip Ghosh: দুর্গাপুরে 'গো ব্যাক' স্লোগানের মুখে দিলীপ, 'ফালতু লোকেদের সঙ্গে কথা বলি না,' পাল্টা BJP প্রার্থীর

বর্ধমান-দুর্গাপুরের প্রার্থী দিলীপ ঘোষকে 'গো- ব্যাক' স্লোগান তুলে 'জয় বাংলা' বলতে থাকেন মহিলারা। বিজেপি-তৃণমূল কর্মীদের ধস্তাধস্তিতে উত্তেজনা ছড়ায় দুর্গাপুরে। সোমবার সকালে দুর্গাপুরের ফুলঝোড় মোড়ে 'চায়ে পে চর্চা' কর্মসূচিতে যোগদান করেন বিজেপি নেতা। হঠাৎই সেই সময় বেশকিছু মহিলা এসে 'দিলীপ ঘোষ দূর হঠো' ও 'জয় বাংলা' স্লোগান দিতে থাকেন।

দিলীপ ঘোষ
Aajtak Bangla
  • দুর্গাপুর,
  • 08 Apr 2024,
  • अपडेटेड 1:11 PM IST

বর্ধমান-দুর্গাপুরের প্রার্থী দিলীপ ঘোষকে 'গো- ব্যাক' ধ্বনি তুলে 'জয় বাংলা' স্লোগান দিতে থাকেন মহিলারা। বিজেপি-তৃণমূল কর্মীদের ধস্তাধস্তিতে উত্তেজনা ছড়ায় দুর্গাপুরে। সোমবার সকালে দুর্গাপুরের ফুলঝোড় মোড়ে 'চায়ে পে চর্চা' কর্মসূচিতে যোগদান করেন বিজেপি নেতা। হঠাৎই সেই সময় বেশকিছু মহিলা এসে 'দিলীপ ঘোষ দূর হঠো' ও 'জয় বাংলা' স্লোগান দিতে থাকেন।

মুহূর্তের মধ্যে বিজেপির কর্মসূচি ঘিরে উত্তেজনা ছাড়ায়। পাল্টা দিলীপ ঘোষ ও বিজেপির কর্মী-সমর্থকেরা তাদের পাল্টা 'পিসি- ভাইপো চোর, তৃণমূল চোর' স্লোগান দিতে থাকেন। দুই দলের কর্মীদের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়ে যায়। ঘটনাস্থলে দুর্গাপুর ও নিউ টাউনশিপ থানার পুলিস এলে দেওয়া মহিলাদের দাবি, কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে বঞ্চনার কথা বলতে এসেছিলেন দিলীপ ঘোষ। 

দিলীপ ঘোষ সেই সব কথা শোনেননি। মহিলাদের অসম্মান করেছে বলে অভিযোগ ওঠে। দিলীপ ঘোষের দাবি, "তৃণমূলের দোকান বন্ধ হয়ে যাচ্ছে। তৃণমূলের কিছু মহিলা সেই জন্য এসেছিল ঝামেলা করতে। এই করবে আর কিছু করতে পারবে না। ওরা গন্ডগোল করতে এসেছিল। এতো লোক এসেছেন আমার সঙ্গে দেখা করতে। কেন কথা বলতে যাব? ফালতু লোকেদের সঙ্গে কথা বলি না।"

দিন দুয়েক আগেও বর্ধমানের ছ’নম্বর ওয়ার্ডে তৃণমূলের কর্মীরা ‘গো-ব্যাক’ ধ্বনি তুলেছিলেন। গত বৃহস্পতিবার সন্ধেয় জনসংযোগ করার সময়ে বর্ধমান শহর লাগোয়া, দেওয়ানদিঘির হলদিতে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের সামনে রাস্তার দু’ধারে দাঁড়িয়ে ‘গো-ব্যাক’ বলতে থাকেন। তার মধ্যে দিয়েই হেঁটে যান দিলীপ। গত বুধবার রাতে ওই এলাকায় বিজেপি নেতাকর্মীদের মারধরও করা হয়েছিল বলে অভিযোগ। যদিও তৃণমূল সেই অভিযোগ মানেনি।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement