Advertisement

Chit Fund: ৩০ কোটি প্রতারণার অভিযোগ, গ্রেফতার বিশ্বভারতীর ছাত্রী

চিটফাণ্ড প্রতারণায় গ্রেফতার করা হল বিশ্বভারতীর বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে। তাঁর বিরুদ্ধে ৩০ কোটি টাকা প্রতারণার অভিযোগ রয়েছে বলে জানা যাচ্ছে। ঈশিতা শীল নামে ওই ছাত্রী সঙ্গীত ভবনের ছাত্রী।

ফাইল ছবি।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 10 Sep 2023,
  • अपडेटेड 7:45 PM IST
  • চিটফাণ্ড প্রতারণায় গ্রেফতার করা হল বিশ্বভারতীর বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে।
  • তাঁর বিরুদ্ধে ৩০ কোটি টাকা প্রতারণার অভিযোগ রয়েছে বলে জানা যাচ্ছে।

চিটফাণ্ড প্রতারণায় গ্রেফতার করা হল বিশ্বভারতীর বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে। তাঁর বিরুদ্ধে ৩০ কোটি টাকা প্রতারণার অভিযোগ রয়েছে বলে জানা যাচ্ছে। ঈশিতা শীল নামে ওই ছাত্রী সঙ্গীত ভবনের ছাত্রী। সূত্রের খবর, বছরের গোড়ার দিকেই বোলপুরে এক চিটফান্ডের পর্দাফাঁস হয়েছিল। সেই সময় গ্রেফতার হয়েছিলেন ওই চিটফান্ডের কর্ণধার শুভ্রায়ণ শীল। এতদিন পর একই মামলায় গ্রেফতার হলেন তাঁর বোন ঈশিতা। রবিবার পুলিশ গ্রেফতার করেছে ঈশিতাকে।

এদিন বোলপুরের গুরুপল্লী থেকে ঈশিতাকে ধরে পুলিশ। জানা গেছে, ‘এসএস কনসালটেন্সি’ নামে একটি সংস্থার আড়ালে প্রতারণার ছক কষেছিলেন শুভ্রায়ণ। প্রায় ৩০ কোটি টাকা প্রতারণার অভিযোগ তাঁর বিরুদ্ধে। পুলিশ ঘটনার তদন্তে নেমে জানতে পারে ১৫০ জনের বেশি যুবকের থেকে টাকা তোলা হয়েছিল। তাঁদের অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয় শুভ্রায়ণকে।

গত ফেব্রুয়ারি মাসে শুভ্রায়ণকে গ্রেফতার করে এই চিটফান্ড মামলার তদন্ত চালাচ্ছিল। সেখানেই নাম জড়ায় তাঁর বোন ঈশিতার। প্রতারিতদের অভিযোগ ছিল, তাঁদের টাকায় গাড়ি, দামি মোবাইল ব্যবহার করতেন শুভ্রায়ণ-ঈশিতা।
এদিনই ঈশিতাকে বোলপুর মহকুমা আদালতে তোলা হয়েছিল। বিচারক দুই পক্ষের সওয়াল জবাব শোনার পর অভিযুক্তকে পাঁচদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement