Advertisement

Chopra: খুন-তোলাবাজিতে কুখ্যাত, কথায় কথায় 'ইনসাফ' দেয়, চোপড়ার TMC নেতা জেসিবি-কে চিনুন

রাস্তায় লুটিয়ে পড়ে আছেন এক যুবক ও যুবতী। চারিদেকে মানুষ ঘিরে রয়েছেন তাঁদের। আর একজন হাতে লাঠির গোছা নিয়ে নির্মমভাবে পেটাচ্ছেন তাঁদের। কেউ এগিয়ে আসছে না বাঁচাতে। যুবতিকে নির্মমভাবে পেটানো হচ্ছে, তিনি আর্তনাদ করে উঠছেন।

অভিযুক্ত তৃণমূল নেতা তাজিমুল। চোপড়ার ভাইরাল ভিডিওর থেকে নেওয়া ছবি
Aajtak Bangla
  • চোপড়া,
  • 01 Jul 2024,
  • अपडेटेड 1:28 PM IST
  • রাস্তায় লুটিয়ে পড়ে আছেন এক যুবক ও যুবতী।
  • চারিদেকে মানুষ ঘিরে রয়েছেন তাঁদের।

রাস্তায় লুটিয়ে পড়ে আছেন এক যুবক ও যুবতী। চারিদেকে মানুষ ঘিরে রয়েছেন তাঁদের। আর একজন হাতে লাঠির গোছা নিয়ে নির্মমভাবে পেটাচ্ছেন তাঁদের। কেউ এগিয়ে আসছে না বাঁচাতে। যুবতিকে নির্মমভাবে পেটানো হচ্ছে, তিনি আর্তনাদ করে উঠছেন। গতকাল এই ভিডিও দেখেই শিউরে উঠেছেন বাংলার মানুষ। বিষয়টি নিয়ে ইতিমধ্যেই বিজেপি-সহ বিরোধী দলগুলিও সরব। পুলিশের জালে ধরা পড়েছে মূল অভিযুক্ত জেসিবি। কিন্তু কে চোপড়ার জেসিবি? 

স্থানীয় বাসিন্দাদের দাবি, অভিযুক্ত জেসিবি গুন্ডা। চোপড়ার বিধায়ক তৃণমূলের হামিদুল রহমানের ‘ডান হাত’ বলে পরিচিত। এলাকায় বিভিন্ন অপরাধমূলক কাজের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। জেল থেকে কয়েকদিন আগেই জামিনে মুক্ত হয়ে গ্রামে ফেরে। ফের দৌরাত্ম্য শুরু হয় জেসিবি ওরফে তাজিমুল হকের। স্থানীয় লক্ষ্মীপুর সীমান্তের বাসিন্দা। স্থানীয়দের দাবি, এলাকায় তোলাবাজি করত জেসিবি। নতুন বাড়ি নির্মাণ থেকে হাটে ধান, ভুট্টা বিক্রির পর ব্যবসায়ীদের ‘তোলা’ দিতে হয় তাকে। যেকারণে জেসিবি সালিশি সভায় তালিবানি কায়দায় নির্মম অত্যাচার করলেও প্রতিবাদ করতে এগিয়ে আসেননি কেউই। 

জেসিবি গ্রেফতার হতেই প্রকাশ্যে আসছে তাঁর একের পর এক কুকীর্তি। এক সিপিএম নেতাকে গুলি করে খুনের অভিযোগ উঠেছে। লক্ষ্মীপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের কোর কমিটির চেয়ারম্যান। অভিযোগ, পঞ্চায়েতের মনোনয়ন জমা দেওয়ার শেষ দিনে চোপড়ার সিপিএম নেতা মনসুর আলিকে গুলি করে খুন করা হয়। তাতেও মূল অভিযুক্ত জেসিবি-ই।

এই গোটা বিষয়ে সোচ্চার বিরোধীরা। ইতিমধ্যেই বিষয়টি জাতীয় স্তরে পৌঁছে। এমনিতেই মাথাভাঙা এক মহিলাকে বিবস্ত্র করে মারধরের ঘটনার তদন্তে বাংলায় রয়েছে জাতীয় মহিলা কমিশনের প্রতিনিধি দল। আর তার মধ্যেই এই ঘটনা। টুইট করেছেন বিজেপি নেতা অমিত মালব্য। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাংলায় মেয়েদের নিরাপত্তা নিয়েই প্রশ্ন তুলে সরব বিজেপি-র কেন্দ্রীয় নেতৃত্ব।

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement