Advertisement

Firhad Hakim OSD: অভিষেকের নাম করে কাটমানি! ঘনিষ্ঠের বিরুদ্ধে থানায় অভিযোগ হতেই ফিরহাদ বললেন...

সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম করে কাটমানি তোলার অভিযোগ। খোদ মেয়র ফিরহাদ হাকিমের ওএসডি-র বিরুদ্ধে গুরুতর অভিযোগ। এই নিয়ে কলকাতার শেক্সপিয়র সরণি থানায় অভিযোগ দায়ের হয়েছে। অভিষেকের ক্যামাক স্ট্রিটের অফিসের এক কর্মী অভিযোগ দায়ের করেন। ফলে আর্থিক প্রতারণা নিয়ে তৃণমূলের অন্দরেই শোরগোল পড়ে গিয়েছে। 

মেয়র ফিরহাদের ওএসডি-র বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Sep 2024,
  • अपडेटेड 5:57 PM IST

MP Abhishek Banerjee: সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম করে কাটমানি তোলার অভিযোগ। খোদ মেয়র ফিরহাদ হাকিমের ওএসডি-র বিরুদ্ধে গুরুতর অভিযোগ। এই নিয়ে কলকাতার শেক্সপিয়র সরণি থানায় অভিযোগ দায়ের হয়েছে। অভিষেকের ক্যামাক স্ট্রিটের অফিসের এক কর্মী অভিযোগ দায়ের করেন। ফলে আর্থিক প্রতারণা নিয়ে তৃণমূলের অন্দরেই শোরগোল পড়ে গিয়েছে। 

জানা যায়, মেয়রের (অফিসার অন স্পেশ্যাল ডিউটি) কালীচরণ বন্দ্যোপাধ্যায়, অভিষেকের নাম করে টাকা তুলতেন। অভিযোগ, সরকারি প্রকল্পের সুবিধা পাইয়ে দেওয়ার নাম করে প্রচুর টাকা তোলা হয়৷ ক্যামাক স্ট্রিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসে এই ব্যক্তিকে নিয়ে অভিযোগ জমা পড়ে ৷

যদিও মেয়র এ বিষয়ে আগে কোনও খবর পাননি বলেই জানান। অন্যদিকে, কালীচরণ বলেন, তিনি এই বিষয়ে কোনও মন্তব্য করবেন না। যা বলার খোদ মেয়র বলবেন। 

ওএসডির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন অয়ন ঘোষ দস্তিদার নামে এক ব্যক্তি। তিনি অভিষেকের দফতরে কর্মরত। তিনিই দাবি করেন, অভিষেকের নাম করে টাকা তোলা হত। 

শুক্রবার মেয়র বলেন, "আমি এ ব্যাপারে কিছু জানি না। সংবাদমাধ্যম থেকে এইমাত্র জানলাম। যদি এমন কোনও অভিযোগ থাকে, আমাকেই বলতে পারত, বিভাগীয় তদন্তের ব্যবস্থা করতাম। একটা মানুষের নামে যদি এমন কোনও অভিযোগ আসে, যার ভিত্তি নেই, তাঁকে আমি কী করে সরাব? এমন অভিযোগের কথা আমি আগে শুনিনি।" যদিও পুলিশের তরফেও আনুষ্ঠানিকভাবে এই বিষয়ে এখনও কোনও মন্তব্য করা হয়নি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement