Advertisement

CPIM Candidate Election 2024: বরানগর উপনির্বাচনে বামপ্রার্থী তন্ময়, প্রার্থী বদল বারাসতে

বারাসতে বামেদের প্রার্থী বদল। তাদের মনোনীত প্রার্থী করা হল ফরওয়ার্ড ব্লকের সঞ্জীব চট্টোপাধ্যায়কে। তিনি  ফরওয়ার্ড ব্লকের উত্তর ২৪ পরগনা জেলা সম্পাদক তথা রাজ্য সম্পাদকমণ্ডলীর সদস্য। অন্যদিকে, বরানগর উপনির্বাচনে তন্ময় ভট্টাচার্যকে প্রার্থী করা হল। 

তন্ময় ভট্টাচার্য- সঞ্জীব চট্টোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Apr 2024,
  • अपडेटेड 6:34 PM IST

Election 2024: বারাসতে বামেদের প্রার্থী বদল। তাদের মনোনীত প্রার্থী করা হল ফরওয়ার্ড ব্লকের সঞ্জীব চট্টোপাধ্যায়কে। তিনি  ফরওয়ার্ড ব্লকের উত্তর ২৪ পরগনা জেলা সম্পাদক তথা রাজ্য সম্পাদকমণ্ডলীর সদস্য। অন্যদিকে, বরানগর উপনির্বাচনে তন্ময় ভট্টাচার্যকে প্রার্থী করা হল। 

কিছুদিন আগে বারাসতে প্রার্থী হিসেবে প্রবীর ঘোষের নাম ঘোষণা করেছিলেন বিমান বসু। তাঁকে ঘিরে বিজেপির শিক্ষক সংগঠনের সঙ্গে যোগের অভিযোগ ওঠে। প্রবীর ঘোষের নাম ঘোষণার পর দেওয়াল লিখনও শুরু হয়ে গিয়েছিল। এরপর আজ বারাসতের প্রার্থী বদলের ঘোষণা করা হয়। প্রবীর ঘোষের বদলে প্রার্থী করা হয় সঞ্জীব চট্টোপাধ্যায়কে। 

এছাড়াও, সিপিএম নেতা তন্ময় ভট্টাচার্যের নাম ঘোষণা করা হয় বরানগর উপনির্বাচনের জন্য। এই কেন্দ্রে তৃণমূলের প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় এবং বিজেপি প্রার্থী সজল ঘোষ।

সঞ্জীব চট্টোপাধ্যায় বারাসত পুরসভার তিন বারের কাউন্সিলর ছিলেন। এবার তাঁকেই প্রবীর ঘোষের পরিবর্তে প্রার্থী করা হল। অন্যদিকে, ২০২১-এর রাজ্য বিধানসভা নির্বাচনে বামেদের তরফে কোনও প্রার্থী দেওয়া হয়নি। জোট কংগ্রেসের প্রার্থী ছিলেন অমল কুমার মুখোপাধ্যায়। এই আসনে তৃতীয় স্থান অর্জন করেন তিনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement