Advertisement

Ekushe July: একুশে জুলাই TMC-তে যোগ দিতে পারেন ২ BJP সাংসদ, জল্পনা তুঙ্গে

আসছে একুশে জুলাই। জল্পনা চলছে তৃণমূলের শহিদ দিবসের এই দিন তৃণমূলে যোগ দিতে পারেন দুই বিজেপি সাংসদ। এই জল্পনা লোকসভা নির্বাচনের ফল ঘোষণার পর থেকেই চলছে। দলনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ও আগে বলেন বিজেপির কিছু সাংসদ তাঁর সঙ্গে যোগাযোগ রেখে চলছেন। তাঁর কথা মতো একুশের মঞ্চে তৃণমূলের পতাকা তুলে নিতে পারে দুই বিজেপি সাংসদ।

তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Jul 2024,
  • अपडेटेड 8:39 PM IST

Ekushe July: আসছে একুশে জুলাই। জল্পনা চলছে তৃণমূলের শহিদ দিবসের এই দিন তৃণমূলে যোগ দিতে পারেন দুই বিজেপি সাংসদ। এই জল্পনা লোকসভা নির্বাচনের ফল ঘোষণার পর থেকেই চলছে। দলনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ও আগে বলেন বিজেপির কিছু সাংসদ তাঁর সঙ্গে যোগাযোগ রেখে চলছেন। তাঁর কথা মতো একুশের মঞ্চে তৃণমূলের পতাকা তুলে নিতে পারে দুই বিজেপি সাংসদ।

সংবাদ মাধ্যম সূত্রে খবর, এই দুই নেতা তাঁরা মঞ্চে আসার আগ্রহ প্রকাশ করেছেন৷ এই দুই সাংসদ সদ্য জিতে আসা বলেও জল্পনা চলছএ। তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ দাবি করেন, আপাতত বিজেপিতে থেকে ভিতরের খবর দিতে বলা হয়েছে তাঁদের৷ তাঁর এই বিস্ফোরক দাবিতে রাজনৈতিক মহলে শোরগোল পড়ে গিয়েছে।  

কুণাল আরও বলেছিলেন, ”অনেক বিধায়ক যোগ দিতে চাইছেন। দলের শীর্ষ নেতৃত্ব দেখছেন। সময় দেখে সিদ্ধান্ত নেওয়া হবে। তারিখ অনেক পড়ে আছে।”

প্রসঙ্গত, লোকসভা নির্বাচনের প্রচারে বিজেপির ১০ জন বিধায়ক তৃণমূলে যোগ দেওয়ার জন্য লাইনে আছেন বলে বিস্ফোরক দাবি করেছিলেন অভিষেক।

এরই মধ্যে চর্চা চলছে প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের ফের দল ফেরতেরও। এবারের লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করেছে তৃণমূল। তার জন্য একুশের মঞ্চ থেক জনগণকে ধন্যবাদ জানানোর কথা সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের। মানুষের জন্য এবারের একুশে জুলাইকে উৎসর্গ করেন তিনি। এই একুশের মঞ্চ যে এবার বিশেষ হতে চলেছে তা আর বলার অপেক্ষা রাখে না।
 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement