Advertisement

Naihati-Bhatpara Violence: ভোট মিটতেই উত্তপ্ত ভাটপাড়া ও নৈহাটি, পার্টি অফিস ও এজেন্টের বাড়িতে বোমাবাজি

শনিবার শেষ দফার ভোট শেষ হয়েছে। আর ওই রাতেই নৈহাটির তৃণমূল পার্টি অফিসের সামনে বোমাবাজির অভিযোগ উঠল। পাশাপাশি ভাটপাড়ায় বিজেপি কর্মীর বাড়ির সামনেও বোমাবাজির অভিযোগ উঠেছে। বোমা ফাটার দৃশ্য দেখা যাচ্ছে একটি সিসি ক্যামেরা ফুটেজে।

ভাটপাড়ায় বোমাবাজির সিসি ক্যামেরা ফুটেজ। ছবি ভিডিও থেকে নেওয়া
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Jun 2024,
  • अपडेटेड 2:59 PM IST
  • শনিবার শেষ দফার ভোট শেষ হয়েছে।
  • আর ওই রাতেই নৈহাটির তৃণমূল পার্টি অফিসের সামনে বোমাবাজির অভিযোগ উঠল।

শনিবার শেষ দফার ভোট শেষ হয়েছে। আর ওই রাতেই নৈহাটির তৃণমূল পার্টি অফিসের সামনে বোমাবাজির অভিযোগ উঠল। পাশাপাশি ভাটপাড়ায় বিজেপি কর্মীর বাড়ির সামনেও বোমাবাজির অভিযোগ উঠেছে। বোমা ফাটার দৃশ্য দেখা যাচ্ছে একটি সিসি ক্যামেরা ফুটেজে। যদিও ফুটেজটি যাচাই করেনি 'বাংলা ডট আজতক ডট ইন'। বোমাবাজির কারণে রাতে আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। ঘটনায় একে অপরকে দোষারোপ করছে তৃণমূল এবং বিজেপি। 

জানা গেছে, শনিবার মাঝরাতে ভাটপাড়ায় বোমা পড়ে। অন্যদিকে, ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিংহের নির্বাচনী এজেন্ট প্রিয়াঙ্কু পাণ্ডের বাড়ির পাশের মাঠে কেউ বা কারা বোমা ফেলে চলে যান বলে অভিযোগ। সিসিটিভি ফুটেজেও সেই ছবি ধরা পড়েছে। ঘটনায় বিজেপির অভিযোগের তির তৃণমূলের দিকে। অভিযোগ, ভোট শেষ হতেই এলাকায় সন্ত্রাস সৃষ্টির চেষ্টা করছে শাসকদল। তৃণমূল কর্মীদের দাবি, বিজেপি ২০১৯ সালের ঘটনার পুনরাবৃত্তি করে তৃণমূলকে ভয় দেখাতে চাইছে। 
বোমাবাজির ঘটনা ঘটেছে ভাটপাড়াতেও। রাতের অন্ধকারে ভাটপাড়া ৯ নম্বর ওয়ার্ডে এই বোমাবাজির ঘটনা ঘটে। অভিযোগ, ভোট গণনা যত এগিয়ে আসছে ভাটপাড়া অশান্ত করার চেষ্টা হচ্ছে। যদিও এই ঘটনায় ভাটপাড়া থানার পুলিশ রবিবার সকাল পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি।

বিদায়ী সাংসদ অর্জুন সিং একটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, পুলিশ ব্যবস্থা নিচ্ছে না। সিসিটিভি ফুটেজও রয়েছে। ব্যারাকপুরের নামে এ ভাবে বদনাম করা হচ্ছে। এখনও গ্রেফতার করা হল না কাউকে। পুলিশের কাছে তাঁর অনুরোধ, আইনশৃঙ্খলা বজায় রাখার দায়িত্ব পালন করা হোক।
    
 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement