Advertisement

Police Attacked : গরু চোরকে বাঁচাতে ৩ যুবকের উপর দিয়ে গাড়ি চালিয়ে দিল পুলিশ? উত্তপ্ত ধানতলা

৩ যুবকের উপর দিয়ে গাড়ি চালিয়ে দিয়েছে পুলিশ। আর তার জেরে এক জনের মৃত্যু হয়েছে। এই অভিযোগ ঘিরে উত্তাল নদিয়ার ধানতলা থানার কুলগাছি-দরাপপুর।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • ধানতলা ,
  • 30 May 2023,
  • अपडेटेड 1:29 PM IST
  • ধানতলায় উত্তেজনা, পুলিশের সঙ্গে সংঘর্ষ
  • ভাঙা হল পুলিশের গাড়িও

৩ যুবকের উপর দিয়ে গাড়ি চালিয়ে দিয়েছে পুলিশ। আর তার জেরে এক জনের মৃত্যু হয়েছে। এই অভিযোগ ঘিরে উত্তাল নদিয়ার ধানতলা থানার কুলগাছি-দরাপপুর। গ্রামবাসীদের দাবি, পুলিশের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয়েছে যুবকের। তাঁর নাম আকাশ রায়। অপর দুইজনকে রানাঘাট মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয় সূত্রে খবর, বেশ কয়েকদিন ধরেই ধানতলা থানার কুলগাছি-দরাপপুরে গরু চুরি চলছিল। তা নিয়ে বিব্রত ছিল গ্রামবাসী। সোমবার রাতে গোরু চোর সন্দেহে এক ব্যক্তিকে ধরে গ্রামের লোকজন। ঠিক তখন সেখানে আসে ধানতলা থানার পুলিশ। আর তখনই পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে এলাকার লোকজন। অভিযুক্তকে গ্রেফতার করতে হবে ও চুরি যাওয়া গোরু ফেরতক দেওয়ার ব্যবস্থা করতে হবে, এই দাবি তোলেন তাঁরা। আর তাই নিয়েই পুলিশ ও জনতার মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। অভিযোগ, তখনই পুলিশ গাড়ির সামনে থাকা তিন গ্রামবাসীর উপর দিয়ে গাড়ি চালিয়ে দেয়। এই ঘটনায় এক যুবকের মৃত্যু হয়। 

এদিকে এই ঘটনার পর এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। উত্তেজিত জনতা পুলিশের গাড়ি ভাঙচুর করে বলে অভিযোগ। আক্রান্ত হয় পুলিশও। তারপর আরও পুলিশ আসে সেখানে। উত্তপ্ত পরিস্থিতি মঙ্গলবার সকালেও ছিল। স্থানীয় সূত্রে খবর, পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয় এলাকাবাসীর। যাতে একাধিক পুলিশ কর্মী জখম হন। তাঁদের রানাঘাটের একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হয়। 

এদিকে ঘটনা নিয়ে পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। কীভাবে এই ঘটনা হল তা খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement