Advertisement

Road Accident : শ্রীরামপুরে লরির ধাক্কায় মৃত ২, সল্টলেকে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে উঠল গাড়ি

মঙ্গলবার বর্ধমানের দিকে যাচ্ছিল বেপরোয়া গতির ওই লরিটি। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে ৩টি বাইক ও ১টি গাড়িকে। লরির ধাক্কায় মৃত্যু হয় ২ জনের। তাদের মধ্যে ১ জনের দেহ লরির তলায় আটকে যায়। লরিটিকে ক্রেন দিয়ে সরিয়ে দেহটি বের করা চেষ্টা চালান হচ্ছে। 

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • শ্রীরামপুর/সল্টলেক,
  • 13 Mar 2023,
  • अपडेटेड 12:54 PM IST
  • শ্রীরামপুরে লরির ধাক্কায় ২ জনের মৃ্ত্যু
  • আহত আরও ২ জন
  • সল্টলেকেও গাড়ি দুর্ঘটনা

লরির ধাক্কায় ২ জনের মৃত্যু, আহত আরও ২। মর্মান্তিক এই পথ দুর্ঘটনাটি ঘটেছে হুগলির শ্রীরামপুরে দিল্লি রোডে (Delhi Road, Srirampur, West Bengal)। ঘটনার প্রতিবাদে দিল্লি রোড অবরোধ করে বিক্ষোভ উত্তেজিত জনতার। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। আহতদের তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। 

দেহ আটকে লরির তলায়

জানা গিয়েছে, মঙ্গলবার বর্ধমানের দিকে যাচ্ছিল বেপরোয়া গতির ওই লরিটি। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে ৩টি বাইক ও ১টি গাড়িকে। লরির ধাক্কায় মৃত্যু হয় ২ জনের। তাদের মধ্যে ১ জনের দেহ লরির তলায় আটকে যায়। লরিটিকে ক্রেন দিয়ে সরিয়ে দেহটি বের করা চেষ্টা চালান হচ্ছে। 

হাসপাতালে ভর্তি আহতরা

এদিকে দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন। তাঁদের তড়িঘড়ি শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে (Srirampur Walls Hospital) ভর্তি করা হয়েছে। এদিকে এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায় গোটা এলাকায়। দিল্লি রোড অবরোধ খরে বিক্ষোভ দেখাতে শুরু করেন উত্তেজিত জনতা। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। গোটা বিষয়টি খতিয়ে দেখছেন পুলিশ আধিকারিকরা। 

সল্টলেক দুর্ঘটনা

এদিকে আরও একটি পথ দুর্ঘটনা ঘটেছে সল্টলেকে (Saltlake)। পশ্চিমবঙ্গ সরকারের (West Bengal Government) বোর্ড লাগানো ওই গাড়িটি রবিবার রাতে নিয়ন্ত্রণ হারিয়ে সল্টলেক ৯ নম্বর ট্যাঙ্কের কাছে পথ দুর্ঘটনাটি ঘটায়। নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে উঠে যায় গাড়িটি। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন দুর্ঘটনার সময় গাড়িতে চালক একাই ছিলেন। দুর্ঘটনার পরই পালিয়ে যান চালক। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বিধাননগর পূর্ব থানার পুলিশ। 

আরও পড়ুন - উচ্চ মাধ্যমিকে খাতা জমার নয়া নিয়ম, আরও যা যা জানা জরুরি

 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement