Advertisement

নিজের স্থাবর-অস্থাবর সম্পত্তি বৈশাখীর নামে লিখে দিলেন শোভন

নিজের স্থাবর-অস্থাবর যাবতীয় সম্পত্তি বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নামে লিখে দিলেন শোভন চট্টোপাধ্যায়।

শোভন ও বৈশাখী
Aajtak Bangla / সৌমেন কর্মকার
  • কলকাতা,
  • 16 Jun 2021,
  • अपडेटेड 3:50 PM IST
  • নিজের স্থাবর-অস্থাবর যাবতীয় সম্পত্তি বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নামে লিখে দিলেন শোভন চট্টোপাধ্যায়
  • নিজেই একথা জানিয়েছেন শোভন চট্টোপাধ্যায়

নিজের স্থাবর-অস্থাবর যাবতীয় সম্পত্তি বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নামে লিখে দিলেন শোভন চট্টোপাধ্যায়। তিনি জানিয়েছেন, নিজের সমস্ত সম্পত্তির উইল বৈশাখীর নামে করে দিয়েছেন।  

গতকাল সন্ধেবেলা ফেসবুক লাইভ করেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। সেখানে শোভন বলেন, 'আমি পাওয়ার অফ অ্যাটর্নি করে ফেলেছি। আমার স্থাবর-অস্থাবর সম্পত্তি সব বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে দিয়েছি। আমি উইল করে ফেলেছি।'

শোভন চট্টোপাধ্যায় ফেসবুক লাইভে আরও জানান, তিনি অসময়ে পাশে পেয়েছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে। তাঁর স্ত্রী রত্না চট্টোপাধ্যায়কে তিনি ঘৃণা করেন। কারণ, রত্না চট্টোপাধ্যায় স্ত্রী হিসেবে ক্ষমতার অপব্যবহার করেছেন। 

শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের এই ফেসবুক লাইভের পরই গতকাল রাতে নিজের ফেসবুক প্রোফাইলের নাম বদলে ফেলেন বৈশাখীদেবী। নাম রাখেন, 'বৈশাখী শোভন ব্যানার্জী'। শোভনের সঙ্গে ছবি আপলোড করে ক্যাপশনে লেখেন, 'The journey from Me to We begins…' । 

প্রসঙ্গত এতদিন পর্যন্ত এক ছাদের তলায় বসবাস করলেও শোভন চট্টোপাধ্যায়কে কখনও শোভনবাবু বা শোভনদা বলে সম্বোধন করে এসেছেন বৈশাখী। তবে আজ ফেসবুকে নাম পরিবর্তনের পর থেকে অনেকে বলতে শুরু করেছেন, তাহলে কি এবার 'যুগল' হিসেবে আত্মপ্রকাশ করলেন তাঁরা? সেই ইঙ্গিতই কি দিয়েছেন বৈশাখীদেবী? 

এই নিয়ে আজ সকালে বৈশাখীদেবী আজতক বাংলাকে জানান, তিনি আইনজীবীর কাছে যাচ্ছেন। কিছু আলোচনা সারতে। আমরা আইনি পথেই এগোব। এভাবে স্বীকৃতি পেয়ে ভালো লাগছে।' পরে বৈশাখীদেবী ফেসবুকে আর একটি পোস্ট করেন। সেখানে নিজেদের জার্নির কথা লেখেন। 

বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক পোস্ট

এদিকে বৈশাখীর নামে সম্পত্তি লিখে দেওয়ার পরই শোভন চট্টোপাধ্যায়কে গোলপার্কের ফ্ল্যাট খালি করার নোটিশ পাঠান রত্না চট্টোপাধ্যায়ের ভাই। ৭ দিনের মধ্যে গোলপার্কের ফ্ল্যাট খালি করার আইনি নোটিশ পাঠানো হয়। তা নিয়ে শোভন চট্টোপাধ্যায় জানান, সেই ফ্ল্যাটে থাকার সব আইনি কাগজ তাঁর আছে। 

Advertisement

প্রসঙ্গত, স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের সঙ্গে এখনও বিবাহ বিচ্ছেদ হয়নি শোভন চট্টোপাধ্যায়ের। তাঁদের দুই সন্তানও রয়েছে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement