Advertisement

Mamata Banerjee at Sundarbans: নতুন জেলা আজই? একগুচ্ছ প্রকল্প নিয়ে সুন্দরবনে মমতা

সামনেই পঞ্চায়েত ভোট। সম্প্রতী বর্ধমান, কৃষ্ণনগর, ঝাড়গ্রামের সফর শেষ করেছেন মুখ্যমন্ত্রী। এবার তাঁর গন্তব্য সুন্দরবন। আজ এবং কাল সুন্দরবন সফর করবেন বাংলার মুখ্যমন্ত্রী। পঞ্চায়েত ভোটের আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের এই সফরকে গুরুত্ত্বপূর্ণ বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞদের একাংশ।

কাধিক প্রকল্প নিয়ে আজ সুন্দরবনে মমতা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Nov 2022,
  • अपडेटेड 9:03 AM IST
  • সামনেই পঞ্চায়েত ভোট
  • সম্প্রতী বর্ধমান, কৃষ্ণনগর, ঝাড়গ্রামের সফর শেষ করেছেন মুখ্যমন্ত্রী
  • এবার তাঁর গন্তব্য সুন্দরবন

সামনেই পঞ্চায়েত ভোট। সম্প্রতী  বর্ধমান, কৃষ্ণনগর, ঝাড়গ্রামের সফর শেষ করেছেন মুখ্যমন্ত্রী। এবার তাঁর গন্তব্য সুন্দরবন। আজ এবং কাল সুন্দরবন সফর করবেন বাংলার মুখ্যমন্ত্রী। পঞ্চায়েত ভোটের আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের এই সফরকে  গুরুত্ত্বপূর্ণ  বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞদের একাংশ। 

আজ  হিঙ্গলগঞ্জে জনসভা
মঙ্গলবার দুপুরে হিঙ্গলগঞ্জের সামশেরনগরে জনসভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। জনসভার মাঠে তৈরি হয়েছে হেলিপ্যাড। নবান্ন সূত্রে খবর, ২৯ নভেম্বর অর্থাৎ আজ মুখ্যমন্ত্রী ডুমুরজলা হেলিপ্যাড থেকে হেলিকপ্টারে করে রওনা দিয়ে সরাসরি পৌঁছে যাবেন বসিরহাট পুলিশ জেলার শামসেরনগর হেলিপ্যাড গ্রাউন্ডে। এরপর  শামসের নগরে প্রতিমা বন্দ্যোপাধ্যায় ক্রীড়া ময়দানে একটি সভায় যোগ দেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিনের সভা থেকে একাধিক প্রকল্প উদ্বোধন করার কথা মুখ্যমন্ত্রীর, শিলান্যাসও করবেন বিভিন্ন কাজের। এছাড়া লক্ষ্মীশ্রী, খাদ্যসাথী, কন্যাশ্রী, রূপশ্রী, জয় জোহার, স্বাস্থ্যসাথী, ঐক্যশ্রী, আর্টিজান ক্রেডিট কার্ডের মতো বিভিন্ন সরকারি পরিষেবাও প্রদান করা হবে।

বনবিবির মন্দিরে পুজো
জনসভার পাশাপাশি  ৩০০ মিটার দূরে অবস্থিত কালীতলা পঞ্চায়েতের অন্তর্গত বনবিবির মন্দিরে পুজো দেওয়ারও কথা রয়েছে রাজ্যের প্রশাসনিক প্রধানের। প্রকৃতি পুজো করার পর শামসেরনগর হেলিপ্যাড গ্রাউন্ড থেকে হেলিকপ্টারে করে হাসনাবাদের টাকি এরিয়ান ক্লাব ফুটবল গ্রাউন্ডে পৌঁছনোর কথা মুখ্যমন্ত্রীর। ওই দিন রাতে টাকিতে থাকার পর বুধবার টাকি থেকেই সরাসরি ডুমুরজলা হেলিপ্যাডের উদ্দেশ্যে রওনা দেবেন মুখ্যমন্ত্রী। পঞ্চায়েত নির্বাচনের আগে মুখ্যমন্ত্রীর এই সফরকে যথেষ্ট গুরুত্বপূর্ণ বলেই মনে করা হচ্ছে। এই সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সুন্দরবন জেলা নিয়ে বিশেষ ঘোষণা করে সুন্দরবনবাসীর উদ্দেশ্যে উপহার দিতে পারেন বলেই মনে করা হচ্ছে।
 

 
 

 

 

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement