Advertisement

Rain in West Bengal: হঠাত্‍ বাড়ছে তাপমাত্রা, ৬ জেলায় বৃষ্টির পূর্বাভাস, হাওয়া বদল কবে থেকে?

হেমন্তেও বৃষ্টি পিছু ছাড়ছে না। কাল থেকেই উত্তর ও দক্ষিণবঙ্গে বৃষ্টির পূর্বাভাস। শীত শীত ভাব থাকলেও, শীত এখনই পড়ছে না। আলিপুর আবহাওয়া অফিসের খবর অনুযায়ী, আগামী ২ নভেম্বর থেকে ৩ নভেম্বর পর্যন্ত দক্ষিণবঙ্গে বৃষ্টি হতে পারে।

আবহাওয়ার আপডেট (PTI)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Nov 2023,
  • अपडेटेड 1:42 PM IST
  • হেমন্তেও বৃষ্টি পিছু ছাড়ছে না
  • কাল থেকেই উত্তর ও দক্ষিণবঙ্গে বৃষ্টির পূর্বাভাস
  • শীত শীত ভাব থাকলেও, শীত এখনই পড়ছে না

Rain in West Bengal: হেমন্তেও বৃষ্টি পিছু ছাড়ছে না। কাল থেকেই উত্তর ও দক্ষিণবঙ্গে বৃষ্টির পূর্বাভাস। শীত শীত ভাব থাকলেও, শীত এখনই পড়ছে না। আলিপুর আবহাওয়া অফিসের খবর অনুযায়ী, আগামী ২ নভেম্বর থেকে ৩ নভেম্বর পর্যন্ত দক্ষিণবঙ্গে বৃষ্টি হতে পারে। পশ্চিমী ঝঞ্ঝা ও পূবালী হাওয়ার প্রভাবে উত্তর ও দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে। আগামী কয়েকদিন উত্তরপূর্ব ও পূবালী হাওয়ার প্রভাব বাড়বে। জলীয় বাষ্প বৃদ্ধি পাবে। কোথাও কোথাও আংশিক মেঘলা আকাশ থাকবে।

দক্ষিণবঙ্গের কোথায় কোথায় বৃষ্টি হবে?
দক্ষিণবঙ্গের ৬ জেলায় হালকা বৃষ্টির সম্ভাবনা। বাঁকুড়া, পুরুলিয়া, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম এবং দক্ষিণ ২৪ পরগনাতে কিছু এলাকায় হালকা বৃষ্টির সম্ভাবনা। বৃহস্পতি ও শুক্রবার বৃষ্টি হতে পারে দক্ষিণবঙ্গে।

পাহাড়েও বৃষ্টি
১ নভেম্বর থেকে ৩ নভেম্বর পর্যন্ত উত্তরবঙ্গের পার্বত্য এলাকায় হালকা বৃষ্টির সম্ভাবনা আছে। খুব হালকা বৃষ্টি হতে পারে দার্জিলিং এবং কালিম্পংয়ের কিছু কিছু এলাকায়। 

তাপমাত্রা স্বাভাবিকের থেকে একটু বেশি থাকবে
আগামী ৪-৫ দিন তাপমাত্রার খুব একটা পরিবর্তন হবে না। স্বাভাবিকের থেকে বেশি থাকবে থাকবে তাপমাত্রা। আকাশে মেঘ এবং তাপমাত্রা স্বাভাবিকের উপরে থাকায় শীতের আমেজ কমবে। বেলা বাড়লে এই আমেজ উধাও হবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement