Advertisement

মাত্রাতিরিক্ত সুন্দরী তিনি, আজব দুঃখ ৫৫ বছর বয়সী মহিলার; কেউ কথা বলে না

কিন্তু কখনও আপনি শুনেছেন যে কারও এমন কারনে বন্ধু নেই বা কোন কেউ আত্মীয়তা রাখেন না, কারণ তিনি অত্যন্ত সুন্দর এবং গ্ল্যামারাস। আসলে ৫৫ বছর বয়সী এক মহিলা ফ্র্যান সেওয়ার (Fran Sawyer) কিছু এমনই দাবি করেছেন।

মাত্রাতিরিক্ত সুন্দরী তিনি, আজব দুঃখ ৫৫ বছর বয়সী মহিলার; কেউ কথা বলে না
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 01 Dec 2023,
  • अपडेटेड 2:58 AM IST
  • মাত্রাতিরিক্ত সুন্দরী তিনি
  • আজব দুঃখ ৫৫ বছর বয়সী মহিলার
  • কেউ কথা বলে না

অনেকে বলেন যে তাঁরা ভালো বন্ধু পান না, তার কারণ তাঁরা দেখতে স্মার্ট নন কিংবা তাদের চেহারা ভালো নয়। তাঁদের দাবি যে তাদের মনের চেয়ে তাদের বাইরের সৌন্দর্যই লোকেদের আগে চোখে পড়ে। তাই তাঁরা যাচাই করে দেখেন না, তাঁদের মন। তাই তাঁরা বন্ধুত্ব লাভ করতে বঞ্চিত থাকেন। কিন্তু কখনও আপনি শুনেছেন যে কারও এমন কারনে বন্ধু নেই বা কোন কেউ আত্মীয়তা রাখেন না, কারণ তিনি অত্যন্ত সুন্দর এবং গ্ল্যামারাস। আসলে ৫৫ বছর বয়সী এক মহিলা ফ্র্যান সেওয়ার (Fran Sawyer) কিছু এমনই দাবি করেছেন।

ছেলের স্কুলের প্রবেশে বারণ করা হয়েছে

তিনি জানান, আমার সৌন্দর্য এবং গ্ল্যামারের কারণে আমার ছেলের স্কুলের প্রিন্সিপাল আমাকে ডেকে বলেন যে তিনি স্কুলে আসবেন না বরং রাস্তার ধারে দূরে দাঁড়িয়ে গাড়ি পার্ক করে রাখবেন। কারণ তিনি স্কুলে ঢুকলে বাকি মহিলাদের অস্বস্তি হবে। ফ্যানের দাবি যে শুধু এ কারণেই কারণ অন্য মহিলারা আর প্রতি জেলাস ফিল করেন এবং চেহারা দিয়ে তাঁকে বিচার করেন ।ফ্র্যান বলেন তাঁর একজনও মহিলা বন্ধু নেই। তিনি অত্যন্ত কনফিডেন্ট. কিন্তু শুধু এটা চান যে লোকরা তাকে পছন্দ করুক।

মহিলারা শুধুমাত্র আমাকে জাজ করেন

সবাই আমাকে জাজ করেন। এখন আপনি গ্ল্য়ামারাস ও  আকর্ষণীয় হবেন যখন, তখন বাস্তবে এটা অত্যন্ত কঠিন হবে এবং আপনি চাইবেন যে আপনাকে সবাই পছন্দ করুক এবং কেউ আপনাকে পছন্দ করবে না। আমি বন্ধুত্ব করার সম্পূর্ণ চেষ্টা করি। কিন্তু বন্ধু হয় না। শুধুমাত্র ১৮ থেকে ২১ বছর বয়সী পুুরুষরা আমাকে পছন্দ করেন, আমাকে প্রোপোজও করেন। কিন্তু তাঁরা বেশিরভাগই বোকা। 

তিনি জানান, যখন অন্য মহিলারা তাঁকে হিংসা করতে থাকেন, তখন তিনি মনে করেন যে তিনি নিশ্চয় স্পেশাল কিছু। তাই তিনি তাঁর গ্ল্যামারাস ছবি বেচে টাকা জোগাড় করেন। সেই টাকায় তিনি চ্যারিটিও করেন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement