Advertisement

Chanchal Chowdhury: ঢাকা এয়ারপোর্টে 'অঞ্জনদা'কে পেয়ে আপ্লুত চঞ্চল, ছবি শেয়ার করে লিখলেন...

Chanchal Chowdhury: দুই বাংলার অত্যন্ত জনপ্রিয় এক শিল্পী হলেন চঞ্চল চৌধুরী। তাঁর অভিনয় দিয়ে দুই বাংলাতেই তিনি পরিচিতি অর্জন করেছেন। তাঁর অভিনয়ে সমৃদ্ধ দুই বাংলা। চঞ্চল চৌধুরী এমনিতে দারুণ এক মানুষ। তাঁর জীবনে ঘটা ছোট ছোট ঘটনাগুলিকে তিনি সকলের সঙ্গে শেয়ার করতেই ভালোবাসেন। এবারও তার ব্যতিক্রম হল না।

চঞ্চল চৌধুরী-অঞ্জন দত্ত ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • ঢাকা,
  • 01 May 2024,
  • अपडेटेड 3:51 PM IST
  • দুই বাংলার অত্যন্ত জনপ্রিয় এক শিল্পী হলেন চঞ্চল চৌধুরী।

দুই বাংলার অত্যন্ত জনপ্রিয় এক শিল্পী হলেন চঞ্চল চৌধুরী। তাঁর অভিনয় দিয়ে দুই বাংলাতেই তিনি পরিচিতি অর্জন করেছেন। তাঁর অভিনয়ে সমৃদ্ধ দুই বাংলা। চঞ্চল চৌধুরী এমনিতে দারুণ এক মানুষ। তাঁর জীবনে ঘটা ছোট ছোট ঘটনাগুলিকে তিনি সকলের সঙ্গে শেয়ার করতেই ভালোবাসেন। এবারও তার ব্যতিক্রম হল না। চঞ্চল চৌধুরী এমন এক ব্যক্তির সঙ্গে দেখা করলেন যাঁর গাওয়া গানের সঙ্গে কলেজের স্মৃতি জড়িয়ে অভইনেতার। 

বুধবার মে দিবসের দিন চঞ্চল চৌধুরীর সঙ্গে হঠাৎ দেখা অঞ্জন দত্তের। আর এমন মানুষের সঙ্গে দেখা হয়ে ছবি না তুলে কি থাকা যায়। অতএব চঞ্চলও ছবি তুলে নিলেন অঞ্জনের সঙ্গে। এই ছবি শেয়ার করে চঞ্চল চৌধুরী ক্যাপশনে লেখেন, চলতি পথে অঞ্জনদা। প্রিয় শিল্পী অঞ্জন দত্তের সঙ্গে ঢাকা এয়ারপোর্টে দেখা। প্রথম দেখা...অথচ কি স্নেহ আর ভালোবাসায় জড়িয়ে ধরলেন আমাকে!!! চঞ্চল চৌধুরী আরও বলেন, কয়েকবার কথা হয়েছে ফোনে...ওনার সঙ্গে কয়েকটা কাজ হতে হতেও হয়নি। আমাদের কলেজ বা বিশ্ববিদ্যালয় জীবনে, নতুন ধারার বাংলা গান নিয়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যাওয়া শিল্পীদের মধ্যে তিনি একজন। এছাড়া তাঁর অভিনয় বা নির্মানের পারদর্শিতাও আমাকে মুগ্ধ করে। আপনার সৃষ্টিশীল কর্ম অব্যাহত থাকুক…ভালো থাকুন,সুস্থ থাকুন অঞ্জন দা।

চঞ্চল চৌধুরীর বলা প্রতিটি কথাই একেবারে সত্যি। একসময় কলেজ-বিশ্ববিদ্যালয়ে অঞ্জন দত্ত এক উন্মাদনার নাম ছিল। বেলা বোস থেকে কালো সাহেবের মেয়ে অথবা রঞ্জনা আমি আর আসব না, প্রতিটি গানই যেন সেই সময়কার প্রেমিকের মনে উত্তেজনার সৃষ্টি করত। শুধু গানই নয়, তাঁর অভিনয়ও বরাবর দর্শকদের মুগ্ধ করেছে। সম্প্রতি তাঁর পরিচালিত চালচিত্র এখন কলকাতা চলচ্চিত্র উৎসবে দেখানোর পর এবার ওটিটি ও বড়পর্দা দুই জায়গাতেই মুক্তি পাবে। মৃণাল সেনের ভূমিকায় অভিনয় করেছেন অঞ্জন দত্ত নিজেই। আগামী ১০মে এই ছবি মুক্তি পাবে। 

Advertisement

অপরদিকে, চঞ্চল চৌধুরীর হাতে রয়েছে একের পর এক প্রজেক্ট। তুফান ছবিতে মিমি-শাকিবের সঙ্গে যোগ দিয়েছেন চঞ্চলও। বহু প্রতীক্ষিত ছবি 'তুফান'-এ বিশেষ চরিত্রের মাধ্যমে নয়া চমক আনবেন চঞ্চল চৌধুরী, মত নির্মাতাদের। অঞ্জন চৌধুরীর ফ্যান যেমন চঞ্চল তেমনি চঞ্চলের ফ্যান অঞ্জ নিজেও। বছরের গোড়াতে ঢাকার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাস্টারক্লাসে’ এসেছিলেন অঞ্জন দত্ত। এই উৎসবে দেখানো হয় তাঁর ‘চালচিত্র এখন’। সেখানে এসে চঞ্চল চৌধুরীর ভূয়সী প্রশংসা করেন অঞ্জন। তিনি জানান, চঞ্চল খুবই শক্তিশালী অভিনেতা। অঞ্জন দত্তের সঙ্গে চঞ্চল চৌধুরীর যোগাযোগ দীর্ঘদিনের। অঞ্জন জানান, মনের মানুষ সিনেমায় চঞ্চলের অভিনয় দেখার পরে গায়ক তাঁর সঙ্গে যোগাযোগ করেন। চঞ্চলের সঙ্গে তাঁর সিনেমা করার কথা ছিল। কিন্তু কোনও কারণে সেটা হয়ে ওঠেনি।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement