Advertisement

Shakib Khan Controversy: ধর্ষণের অভিযোগে জর্জরিত শাকিব, প্রাক্তনের পাশে দাঁড়ালেন অপু

ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিরুদ্ধে সম্প্রতি ধর্ষণসহ বিভিন্ন বিষয়ে অভিযোগ উঠেছে। এই পরিস্থিতিতে বেশ অপ্রস্তুত ঢাকাই সুপারস্টার। আর এই আবহেই সমস্যা সমাধানের জন্য ময়দানে নামলেন শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস।

সমস্যা সমাধানের জন্য ময়দানে নামলেন শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস
Aajtak Bangla
  • ঢাকা,
  • 17 Mar 2023,
  • अपडेटेड 6:56 PM IST


ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিরুদ্ধে সম্প্রতি ধর্ষণসহ বিভিন্ন বিষয়ে অভিযোগ উঠেছে। এই পরিস্থিতিতে বেশ অপ্রস্তুত ঢাকাই সুপারস্টার। আর এই আবহেই সমস্যা সমাধানের জন্য ময়দানে নামলেন শাকিবের প্রাক্তন স্ত্রী  অপু বিশ্বাস।

নায়ক  শাকিব খানের বিরুদ্ধে অসদাচরণ, মিথ্যা আশ্বাস ও ধর্ষণের মতো গুরুতর বিষয়ে লিখিত অভিযোগ করেছেন  অপারেশন অগ্নিপথ-এর প্রযোজক রহমত উল্লাহ। এ অভিযোগের দ্রুত সমাধান করতে শাকিবের দায়িত্ব নিয়েছেন নায়িকা অপু বিশ্বাস। প্রযোজক রহমত উল্লাহ শাকিবের সঙ্গে বৈঠকের ব্যাপারে সংবাদমাধ্যমকে বলেছেন, ‘অপু বিশ্বাস আমাকে বারবার ফোন করেন বিষয়টি মীমাংসার জন্য। তিনি শাকিব খানের সঙ্গে আমাকে দেখা করার জন্য অনুরোধ করেন। আমি পরিষ্কার বলেছি- আমার সঙ্গে দেখা করতে হলে শাকিবকে আসতে হবে। অপু কিছুক্ষণ পর শাকিবকে নিয়ে আসে।’ তবে এসব বিষয়ে শাকিব কিংবা অপু বিশ্বাস কারো বক্তব্য পাওয়া যায়নি।

প্রসঙ্গত, ২০১৭ সালে ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার শুটিংয়ের  সময় শাকিব খানের বিভিন্ন কর্মকাণ্ডের সংক্ষিপ্ত বর্ণনা দিয়ে প্রযোজক রহমত উল্লাহ অভিযোগ করেছেন। প্রযোজক রহমত উল্লাহ চলচ্চিত্রের চারটি সংগঠনে  বুধবার (১৫ মার্চ) গুরুতর অভিযোগ করেন শাকিবের বিরুদ্ধে। লিখিত অভিযোগে তিনি দাবি করেন, অস্ট্রেলিয়ায় ধর্ষণের অভিযোগে শাকিব গ্রেফতারও হয়েছিলেন। শাকিবের বিরুদ্ধে অস্ট্রেলিয়ান পুলিশ তদন্ত করেছে এবং প্রয়োজনে এ সম্পর্কিত নথি তিনি সরবরাহ করবেন। তার ওই অভিযোগে তিনি শাকিবের ঠিক সময়ে শুটিংয়ে না আসা, ব্যয়বহুল যৌনাচার আর নারী সহপ্রযোজককে ধর্ষণের বিস্তারিত তথ্যও উল্লেখ করেছেন।

এখন জানা যাচ্ছে অভিযোগের পর প্রযোজক রহমত উল্লাহ সিনেমাটি সম্পন্ন করার আশ্বাস দিয়ে মীমাংসা করতে চেয়েছেন শাকিব খান। এ নিয়ে বৃহস্পতিবার ঢাকার  একটি রেস্তোরাঁয় প্রযোজকের সঙ্গে বসেছিলেন শাকিব। তাদের মধ্যস্থতায় ছিলেন প্রযোজক খোরশেদ আলম খসরু।  দীর্ঘ সেই বৈঠকে শাকিবের সঙ্গে অভিযোগকারী প্রযোজকের দ্বন্দ্ব মেটাতে চুক্তির জন্য তিনশো টাকার একটি স্ট্যাম্পও নিয়ে যান অভিনেত্রী অপু বিশ্বাস। প্রযোজক রহমত উল্লাহ শাকিবের সঙ্গে বৈঠকের ব্যাপারে সংবাদমাধ্যমকে বলেছেন, ‘অপু বিশ্বাস আমাকে বারবার ফোন করেন বিষয়টি মীমাংসার জন্য। তিনি শাকিব খানের সঙ্গে আমাকে দেখা করার জন্য অনুরোধ করেন। আমি পরিষ্কার বলেছি- আমার সঙ্গে দেখা করতে হলে শাকিবকে আসতে হবে। অপু কিছুক্ষণ পর শাকিবকে নিয়ে আসে।’

Advertisement

অভিযোগকারী প্রযোজক রহমত উল্লাহ সংবাদ মাধ্যমকে বলেন, ‘অপু বিশ্বাস আমাকে বারবার ফোন করেন বিষয়টি মীমাংসার জন্য। আমি আমার লোকেশন দিলে শাকিবকে নিয়ে অপু বিশ্বাস আসেন গুলশানের একটি রেস্টুরেন্টে।’ তিনি আরও বলেন, ‘আমার সঙ্গে প্রযোজক খোরশেদুল আলম খসরু ভাই ও একটি গানের দল ছিল। তাদের সাক্ষী রেখে চুক্তিতে সাইন করে শাকিব আমার ছবির কাজ শিগগিরই শেষ করবে বলে জানিয়েছেন। কিন্তু আমি কোনো সাইন করিনি।’ প্রযোজক রহমত উল্লাহর কাছ থেকে আরও জানা যায়, এই  বৈঠকে কোনো সমাধান মেলেনি। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement