Advertisement

Shakib Khan: এবার বলিউডেও শাকিব, হিন্দি সিনেমা আসছে বাংলাদেশি সুপারস্টারের, নায়িকা কে?

Shakib Khan: একের পর এক চমক নিয়ে হাজির হচ্ছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব। ইদেই মুক্তি পেয়েছে শাকিব খানের প্রিয়তমা। যেখানে তাঁর বিপরীতে দেখা গিয়েছিল বাংলা টেলিভিশনের অভিনেত্রী ইধিকা পালকে। শোনা যাচ্ছে, বাংলাদেশের গণ্ডি পেরিয়ে এবার শাকিব খানকে দেখা যাবে হিন্দি সিনেমায়।

হিন্দি সিনেমায় কাজ করবেন শাকিব খান
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Jul 2023,
  • अपडेटेड 12:39 PM IST
  • একের পর এক চমক নিয়ে হাজির হচ্ছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব। ইদেই মুক্তি পেয়েছে শাকিব খানের প্রিয়তমা।

একের পর এক চমক নিয়ে হাজির হচ্ছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব। ইদেই মুক্তি পেয়েছে শাকিব খানের প্রিয়তমা। যেখানে তাঁর বিপরীতে দেখা গিয়েছিল বাংলা টেলিভিশনের অভিনেত্রী ইধিকা পালকে। শোনা যাচ্ছে, বাংলাদেশের গণ্ডি পেরিয়ে এবার শাকিব খানকে দেখা যাবে হিন্দি সিনেমায়। আর তাঁর নায়িকা হওয়ার দৌড়ে রয়েছেন বলিউডের চার সুন্দরী। 

শাকিবের প্রিয়তমা ছবির মুক্তির জন্য আমেরিকাতেও ছিলেন অভিনেতা। শোনা যাচ্ছে, সেখানে নাকি প্রাক্তন স্ত্রী অপুর সঙ্গে একান্তে সময় কাটিয়েছেন শাকিব। তাঁরা আবারও কাছাকাছি আসছেন বলেই শোনা যাচ্ছে। এরই মাঝে তাঁর হিন্দি সিনেমা করার কথাও সামনে এল। সূত্রের খবর, শাকিবের নায়িকা হওয়ার জন্য প্রাচী দেশাই, নেহা শর্মা, জারিন খান ও শেহনাজ গিলের নাম উঠে এসেছে। যদিও এখনও কোনও নামই চূড়ান্ত হয়নি। 

বাংলাদেশের এক সংবাদমাধ্যমের বর অনুযাযী, আগামী সেপ্টেম্বর মাস থেকে ভারতের বারাণসীতে এই ছবির শ্যুটিং শুরু হবে। টানা ৩৫ দিন ধরে শ্যুটিং চলবে বলে জানা গিয়েছে। এই ছবি বাংলাদেশ ও ভারতে একসঙ্গে মুক্তি পাবে। বাংলা ছাড়া হিন্দি, তামিল, তেলুগু ভাষায় মুক্তি পাবে শাকিবের পরবর্তী ছবি। তবে ছবির নাম কী তা এখনও পর্যন্ত নির্মাতাদের পক্ষ থেকে জানা যায়নি। 

তবে এটা স্পষ্ট যে আর বাংলাদেশের নায়িকাদের সঙ্গে কাজ করতে ইচ্ছুক নন শাকিব। বরং ভারতের নায়িকাদের সঙ্গে কাজ করতে ছান তিনি। তার জলজ্যান্ত প্রমাণ প্রিয়তমা, যেখানে ইধিকা পালকে দেখা গিয়েছে। এবার হিন্দিতে কোন বলি অভিনেত্রীকে শাকিবের সঙ্গে দেখা যায় সেই অপেক্ষাতেই সবাই। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement