Advertisement

Jaya Ahsan: কাঁচা আম থেকে ঝিঙে, জয়ার বাগান দেখলে মুগ্ধ হয়ে যাবেন, ছবি VIRAL

Jaya Ahsan: দুই বাংলার অত্যন্ত পরিচিত মুখ জয়া আহসান। তাঁর অভিনয়ে মুগ্ধ দুই বাংলার দর্শক। বাংলাদেশ, টলিউডের গণ্ডি ছাড়িয়ে জয়া এখন বলিউডেও নিজের পা জমিয়ে ফেলেছেন। কলকাতায় যাতায়াত থাকলেও জয়া অধিকাংশ সময় বাংলাদেশেই কাটান। ব্যস্ততা থেকে সময় বের করে জয়া তাঁর পরিবারের সঙ্গে সময় কাটাতেই বেশি ভালোবাসেন।

জয়া আহসান ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • ঢাকা,
  • 12 Apr 2024,
  • अपडेटेड 12:32 PM IST
  • দুই বাংলার অত্যন্ত পরিচিত মুখ জয়া আহসান।

দুই বাংলার অত্যন্ত পরিচিত মুখ জয়া আহসান। তাঁর অভিনয়ে মুগ্ধ দুই বাংলার দর্শক। বাংলাদেশ, টলিউডের গণ্ডি ছাড়িয়ে জয়া এখন বলিউডেও নিজের পা জমিয়ে ফেলেছেন। কলকাতায় যাতায়াত থাকলেও জয়া অধিকাংশ সময় বাংলাদেশেই কাটান। ব্যস্ততা থেকে সময় বের করে জয়া তাঁর পরিবারের সঙ্গে সময় কাটাতেই বেশি ভালোবাসেন। আর জয়া যে কতটা পশুপ্রেমি তা নতুন করে বলার কিছুই নেই। 

জয়ার রয়েছে তিনটে পোষ্য। আর তাদের নিয়েই সময় কাটান অভিনেত্রী। কখনও তাদের নিয়ে ঘুরতে বেড়িয়ে যান আবার কখনও বা তাদের সঙ্গে খেলা করেন জয়া। মোদ্দা কথা সময় পেলেই অভিনেত্রী তাদের সঙ্গে সময় কাটাতেই বেশি ভালোবাসেন। সম্প্রতি জয়া তার পোষ্যদের নিয়ে নিজের বাগানে গিয়েছিলেন। আর সেখান থেকে নিয়ে এলেন কাঁচা আম, এঁচোড় ও ঝিঙে। যেখানে জয়াকে দেখা গিয়েছে একেবারে নো মেকআপ লুকসে। সাদা, ধূসর ও নীল রঙের লম্বা কুর্তি পরে বসে আছেন জয়া আর তাঁর পাশে দেখা যাচ্ছে অভিনেত্রীর পোষ্যদের। জয়ার হাতে কাঁচা আম। পাশে রাখা এঁচোড়, মোচা, ঝিঙে, লাউ সহ এক ব্যাগভর্তি বাজার। তবে এই ছবিগুলো জয়া পোস্ট করেননি। করা হয়েছে তাঁর পোষ্যের অ্যাকাউন্ট থেকে। ক্যাপশনে লেখা, 'কাঁচা আম, এঁচোড় ও ঝিঙে তুললাম আমার নিজের বাগান থেকে সঙ্গে আমার পার্টনার ইন ক্রাইম।' 

জয়ার পোষ্য ক্লিওপেট্রা আসলে তার মালিক জয়াকে পার্টনার ইন ক্রাইম বলে জানিয়েছে। প্রসঙ্গত, জয়া তাঁর পোষ্যদের খুবই ভালোবাসে। গাড়ি করে তিন পোষ্যকে নিয়েই নিজের সবজি বাগানে চলে এসেছন অভিনেত্রী। আর এখানেই বেশ খানিকটা সময় কাটালেন জয়া। ইদেও পরিবারের সঙ্গেই কাটিয়েছেন অভিনেত্রী। রমজান মাস শুরু হওয়ার পর পরই জয়া রাস্তার সারমেয়দের নিয়ে পোস্ট করেন। একরত্তি কুকুরছানার ছবি দিয়ে জয়া সকলকে অনুরোধ করেন,রমজানের প্রস্তুতি তোমরা নিতে শুরু করেছ। তা আমরা জানি। তোমাদের সঙ্গে আমাদের পথেই দেখা হয়। চায়ের দোকান থেকে কেক-বিস্কুট কত কিছু কিনে দাও তোমরা। কিন্তু রমজান শুরু হলে হোটেল-দোকানপাট অনেক বন্ধ থাকবে। রোজার জন্য তোমরাও উপোস থাকবে আমাদেরও খাওয়া হবে না। আমরা রোজা করি না তবু অপেক্ষা করি ইফতারের জন্য। এই রমজানে আমাদের কথা ভেবে একটু খাবার রেখো বাড়ির সামনে। ইতি তোমাদের প্রিয় লাল্টু"!তাঁর এই পোস্ট সকলের মন ছুঁয়ে গিয়েছিল। 

Advertisement

জয়া অভিনীত প্রথম হিন্দি ছবি কড়ক সিং গত বছর বেশ প্রশংসা পেয়েছে। এ সিনেমায় জনপ্রিয় অভিনেতা পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে অভিনয় করেছেন তিনি। পঙ্কজ ত্রিপাঠির পাশাপাশি জয়ার অভিনয়ও সাড়া ফেলেছিল। এই বছর মুক্তি পেয়েছে জয়ার ভূতপরী। যেখানে তাঁর অন্যরকম চরিত্র দর্শকদের মুগ্ধ করেছে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement