Advertisement

Pori Moni: 'আমার জীবনের সেরা পুরুষ', ছবি পোস্ট করে কার কথা বললেন পরীমণি?

Pori Moni: বিতর্কে ভরপুর বাংলাদেশের নায়িকা পরীমণির জীবন। একাধিক বিয়ে-সম্পর্ক আর সম্পর্ক ভাঙার জালে জড়িয়ে এখন কিছুটা থিতু হয়েছেন জীবনে। শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর পরীমণি এখন তাঁর কেরিয়ার ও ছেলে রাজ্যকে নিয়ে ব্যস্ত। প্রায় দুবছর লাইট-ক্যামেরা অ্যাকশন থেকে দূরে ছিলেন। কিন্তু এখন জোরকদমে ফের নিজের কাজে ফিরে এসেছেন বাংলাদেশের অভিনেত্রী।

পরীমণি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Nov 2023,
  • अपडेटेड 9:48 AM IST
  • বিতর্কে ভরপুর বাংলাদেশের নায়িকা পরীমণির জীবন। একাধিক বিয়ে-সম্পর্ক আর সম্পর্ক ভাঙার জালে জড়িয়ে এখন কিছুটা থিতু হয়েছেন জীবনে।

বিতর্কে ভরপুর বাংলাদেশের নায়িকা পরীমণির জীবন। একাধিক বিয়ে-সম্পর্ক আর সম্পর্ক ভাঙার জালে জড়িয়ে এখন কিছুটা থিতু হয়েছেন জীবনে। শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর পরীমণি এখন তাঁর কেরিয়ার ও ছেলে রাজ্যকে নিয়ে ব্যস্ত। প্রায় দুবছর লাইট-ক্যামেরা অ্যাকশন থেকে দূরে ছিলেন। কিন্তু এখন জোরকদমে ফের নিজের কাজে ফিরে এসেছেন বাংলাদেশের অভিনেত্রী। তবে কাজের ফাঁকে তিনি ছেলে রাজ্যকে সময় দিতে ভোলেন না। আর সোশ্যাল মিডিয়াতে তো খুবই সক্রিয় থাকেন অভিনেত্রী। সম্প্রতি পরীমণি তাঁর সোশ্যাল মিডিয়া পেজে জানিয়েছেন তাঁর জীবনের সেরা পুরুষের কথা। তার সঙ্গে সকলের পরিচয়ও করিয়ে দিয়েছেন খোদ নায়িকা। 

সম্প্রতি পরীমণি তাঁর সোশ্যাল মিডিয়া পেজে একটি ছবি শেয়ার করেছেন আর সেই ছবির ক্যাপশনে অভিনেত্রী জানান যে তিনি কোন সময়ে তাঁর জীবনে এক পুরুষের সংস্পর্শে আসেন। তবে এই পুরুষ কিন্তু পরীমণির গোটা জীবন জুড়ে বিরাজ করছেন। পরী তাকে ছাড়া কোনও কিছুই এখন ভাবতে পারেন না। বলুন তো কার কথা বলা হচ্ছে? না, না আবার কোনও নতুন সম্পর্কে জড়াননি পরী। নায়িকা যে ছবি শেয়ার করেছেন তা ছেলে রাজ্যের সঙ্গে। আর সেখানেই ক্যাপশনে লিখেছেন, একজন নারী যখন কোনও ছেলের মা হন তখনই সে জীবনে সেরা পুরুষের সঙ্গে পরিচিত হন। পরীর এই পোস্টে লাইক-কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। 

প্রসঙ্গত, শরিফুল রাজের সঙ্গে পরীমণির বিচ্ছেদ নিয়ে গোটা ঢালিউড জুড়ে চর্চা তুঙ্গে। রাজ ও পরী এখন আলাদাই থাকেন। তবে তাঁদের সন্তানের দায়িত্ব একাই পালন করছেন বাংলাদেশী নায়িকা। এর আগেও তিনি ছেলে রাজ্যকে নিয়ে পোস্ট করেছিলেন। ছেলে মায়ের কোলে ঘুমিয়ে ঘুমিয়েই শ্যুটিংয়ে যায়। পরীর জীবন এখন শুধুই রাজ্যময়। ছেলে ছাড়া আর কিছুই বোঝেন না নায়িকা। 

Advertisement

প্রসঙ্গত, পরীমণি ২ বছর পর গত ৮ অক্টোবর ‘ডোডোর গল্প’ সিনেমার মাধ্যমে ক্যামেরা সামনে দাঁড়ান। এত বছর পর ক্যামেরার সামনে ফিরতে পেরে খুবই খুশি পরী। এ বিষয়ে পরী বলেন, 'অনেকদিন কাজের বাইরে ছিলাম। নিজের প্রিয় জায়গায় ফেরার জন্য অনেক দিন মুখিয়ে ছিলাম। ভীষণ ভালো লাগছে আবারও লাইট ক্যামেরার দুনিয়ায় আসতে পেরে।' মাঝে অসুস্থ হয়ে হাসপাতালেও ভর্তি ছিলেন পরী। তবে এখন সুস্থ হয়ে একেবারে কাজে ফিরেছেন তিনি। 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement