Advertisement

Raima Islam Shimu Found Dead:বাংলাদেশি নায়িকার বস্তাবন্দি দেহ, ধৃত স্বামী

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা রাইমা ইসলাম শিমুর বস্তাবন্দি দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। সোমবার কেরানীগঞ্জের হযরতপুর ব্রিজের কাছে তার দেহ উদ্ধার করে কেরানীগঞ্জ থানার পুলিশ। ঢাকাই সিনেমার এই নায়িকার রহস্য মৃত্যুর ঘটনায় ইতিমধ্যে তাঁর স্বামী সাখাওয়াত আলী নোবেল এবং তার বন্ধু ফরহাদকে গ্রেফতার করা হয়েছে।

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা রাইমা ইসলাম শিমুর বস্তাবন্দি দেহ উদ্ধার
শাহিদুল হাসান খোকন
  • ঢাকা,
  • 18 Jan 2022,
  • अपडेटेड 3:47 PM IST
  • ঢাকাই চলচ্চিত্রের নায়িকা রাইমা ইসলাম শিমুর বস্তাবন্দি দেহ উদ্ধার
  • রবিবার সকালে বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেননি
  • খুন করা হয়েছে বলেই সন্দেহ পুলিশের


ঢাকাই চলচ্চিত্রের নায়িকা  রাইমা ইসলাম শিমুর বস্তাবন্দি দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। সোমবার  কেরানীগঞ্জের হযরতপুর ব্রিজের কাছে তার দেহ উদ্ধার করে কেরানীগঞ্জ থানার পুলিশ। ময়নাতদন্তের জন্য দেহ মিটফোর্ড হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঢাকাই সিনেমার এই নায়িকার রহস্য মৃত্যুর ঘটনায় ইতিমধ্যে তাঁর স্বামী  সাখাওয়াত আলী নোবেল এবং তার বন্ধু ফরহাদকে গ্রেফতার করা হয়েছে। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদও করা হয়েছে।  ঢাকা জেলার পুলিশ সুপার মারুফ হোসেন সরদার এই তথ্য  জানিয়েছেন। 

 

 

শিমুর স্বামী ও ফারহাদকে প্রথমে  আটক করার কথা জানান  কেরানীগঞ্জের ওসি মো. আবু সালাম মিয়া। পুলিশ প্রাথমিক ভাবে মনে করছে এটি হত্যাকাণ্ড। এর আগে সোমবার দুপুরে কেরানীগঞ্জের হজরতপুর ব্রিজের কাছে আলিয়াপুর এলাকায় রাস্তার পাশে পড়ে থাকা দুটি বস্তা দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে বস্তা থেকে মহিলার টুকরো করা দেহ উদ্ধার করে। পরে সেটি নায়িকা শিমুর দেহ বলে শনাক্ত হয়। হাসপাতালে শিমুর স্বামী ও  ফরহাদ গেলে তাদের আটক করে র‌্যাব। নিউ মার্কেট জোনের সহকারী পুলিশ কমিশনার শরীফ মোহাম্মদ ফারুকুজ্জামান বলেন, জিডিতে নোবেল বলেছিলেন, মাওয়ায় শুটিংয়ের কথা বলে গত রবিবার সকালে বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেননি তাঁর স্ত্রী। 

 

 

কেন শিমুর স্বামীর দিকে অভিযোগের আঙুল?
স্বামী ও দুই সন্তানকে নিয়ে রাজধানী ঢাকার  কলাবাগানের থাকতেন ৪০ বছর বয়সী শিমু। রোববার থেকে নিখোঁজ ছিলেন তিনি। এ ঘটনায় কলাবাগান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। এর পর দিন শিমুর বস্তাবন্দি দেহ উদ্ধার করে পুলিশ। নিহত শিমুর ভাই শহিদুল ইসলাম খোকন অভিযোগ করেছেন, তার ভগ্নিপতি নোবেল প্রায়ই শিমুকে মারধর করতেন।  নোবেল মাদকাসক্ত বলেও দাবি করা হয়েছে। অভিযোগ পেয়ে নোবেল ও ফরহাদকে গ্রেফতার করে পুলিশ। নোবেলের গাড়িটিও বাজেয়াপ্ত  করা হয়। গাড়িতে রক্তের দাগ ছিল বলে সাংবাদিকদের জানিয়েছেন খোকন। এ বিষয়ে জানতে চাইলে ঢাকা জেলার পুলিশ সুপার মারুফ হোসেন সরদার বলেন, “কলাবাগান থেকেই তাদের গ্রেফতার করা হয়েছে। হত্যা সংক্রান্ত বেশ কিছু তথ্যও আমরা পেয়েছি।”

Advertisement

কে এই অভিনেত্রী শিমু
 কাজী হায়াৎ পরিচালিত ‘বর্তমান’ সিনেমা দিয়ে ১৯৯৮ সালে সিনেমায় অভিষেক ঘটে শিমুর। পরের বছর দেলোয়ার জাহান ঝন্টু, চাষি নজরুল ইসলাম, শরিফ উদ্দিন খান দিপুসহ আরও বেশ কিছু পরিচালকের প্রায় ২৫টি সিনেমায় পার্শ্বচরিত্রে দেখা যায় তাকে। শাকিব খান, অমিত হাসানসহ কয়েকজন তারকার সঙ্গেও কাজ করেছেন শিমু। শিমু বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সহযোগী সদস্য ছিলেন। চলচ্চিত্রের পাশাপাশি কয়েকটি টিভি নাটকে অভিনয় এবং প্রযোজনায়ও করেছেন তিনি। প্রথমসারির কোনো অভিনেত্রী না হলেও দুই দশকেরও বেশি সময় ধরে অভিনয়ের সঙ্গে জড়িত ছিলেন শিমু। ৫০টিরও বেশি সিনেমায় অভিনয় করেন তিনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement