Advertisement

Tollywood Gossip: ভিসা পাচ্ছেন না, দেবের সঙ্গে কাজের সুযোগটাই হারালেন বাংলাদেশের নায়িকা

Tollywood Gossip: বাংলাদেশের পরিস্থিতি বেশ কিছু মাস ধরেই অশান্ত হয়ে রয়েছে। যার জেরে দুই বাংলার বিনোদনের মাধ্যমে যে যোগাযোগ সেটাও আপাতত স্থগিত। বাংলাদেশ ও টলিউডের গভীর সম্পর্কের কথা কোনওভাবেই অস্বীকারযোগ্য নয়। কিন্তু এবারে সমস্যায় পড়তে হল ওপার বাংলার অভিনেত্রী তাসনিয়া ফারিনকে।

তাসনিয়া ফারিন করছেন না দেবের ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 Sep 2024,
  • अपडेटेड 12:40 PM IST
  • বাংলাদেশের পরিস্থিতি বেশ কিছু মাস ধরেই অশান্ত হয়ে রয়েছে।

বাংলাদেশের পরিস্থিতি বেশ কিছু মাস ধরেই অশান্ত হয়ে রয়েছে। যার জেরে দুই বাংলার বিনোদনের মাধ্যমে যে যোগাযোগ সেটাও আপাতত স্থগিত। বাংলাদেশ ও টলিউডের গভীর সম্পর্কের কথা কোনওভাবেই অস্বীকারযোগ্য নয়। কিন্তু এবারে সমস্যায় পড়তে হল ওপার বাংলার অভিনেত্রী তাসনিয়া ফারিনকে। শোনা যাচ্ছিল, টনিক, প্রজাপতি ও প্রধান ছবির পরিচালক অভিজিৎ সেন তাঁর পরবর্তী ছবি প্রতীক্ষা-তে অভিনয় করছেন তাসনিয়া। যাঁর বিপরীতে দেখা যাবে দেবকে। কিন্তু ভিসা সমস্যার কারণে এই সিনেমা থেকে সরে যেতে বাধ্য হলেন তাসনিয়া। 

এ বিষয়ে তাসনিয়া বাংলাদেশের সংবাদমাধ্যমগুলিকে নিশ্চিত করেছে। সেখান থেকে পাওয়া খবর অনুযায়ী, অভিনেত্রীর ভিসা ঘটিত সমস্যার কারণে ভারতে কাজ করতে আসছে পারছেন না তাসনিয়া। গতমাসেই জানা গিয়েছিল যে অভিজিৎ সেনের পরিচালনায় দেবের বিপরীতে প্রথম অভিনয় করবেন তাসনিয়া। সেই সময় কোটা আন্দোলন নিয়ে উত্তাল বাংলা। শেখ হাসিনা দেশ ছেড়ে চলে যান। সেই সময়ই প্রযোজক অতনু রায়চৌধুরী জানিয়েছিলেন যে অগাস্টেই তাসনিয়ার কলকাতায় আসার কথা রয়েছে। এরপর চিত্রনাট্য ও তাঁর চরিত্র নিয়ে বিস্তারিত কথা হবে তাসনিয়ার সঙ্গে। কিন্তু বাংলাদেশের এই পরিস্থিতির কারণে সেই সব পরিকল্পনা ভেস্তে যায়। নভেম্বরে এই ছবির শ্যুটিং হওয়ার কথা ছিল। 

কিন্তু সেপ্টেম্বরে সেই পরিকল্পনাও ভেস্তে গেল। এক বাংলাদেশের সংবাদমাধ্যমের কাছে তাসনিয়া জানিয়েছেন যে নভেম্বরে শ্যুটিং শুরু না হলে এরপর দেব ও মিঠুন চক্রবর্তীর শিডিউল পাওয়া যাবে না। আবার বাংলাদেশ থেকে তাঁর ভিসা পাওয়াটাও অনিশ্চিত। এইসব কারণেই আর এই সিনেমায় তাসনিয়ার কাজ করা আর হল না। এর আগে ‘পাত্রী চাই’ নামে টলিউডের আরও একটি সিনেমায় ফারিণের অভিনয় করার কথা ছিল। তবে গত বছর সেটিও বাতিল হয়েছে। প্রসঙ্গত, টলিউডে আরও এক পৃথিবী দিয়ে বড় পর্দায় ডেবিউ করেন তাসনিয়া ফারিন। করেন অতনু ঘোষ।

Advertisement

তাসনিয়া ফারিন এই প্রজেক্টে কাজ না করায় তাহলে দেবের নায়িকা কে হচ্ছেন? এক সংবাদমাধ্যমকে প্রযোজক জানিয়েছেন এখনও কিছুই ঠিক হয়নি কে হবেন এই সিনেমার নায়িকা। তবে চিত্রনাট্য তৈরি। নায়িকা ঠিক হয়ে গেলেই বছরের শেষে তাঁরা উড়ে যাবেন লন্ডন। প্রসঙ্গত, প্রজাপতির পর দেবের সঙ্গে আরও একবার গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে মিঠুন চক্রবর্তীকে।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement