Advertisement

ফের বাবা হলেন সাকিব, তৃতীয় সন্তান এল ঘরে

বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসানের বাড়িতে ফের নতুন অতিথির আগমন। তৃতীয় বারের জন্য বাবা হলেন সাকিব।

Shakib Al Hasan
শাহিদুল হাসান খোকন
  • ঢাকা,
  • 16 Mar 2021,
  • अपडेटेड 2:19 PM IST
  • বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসানের বাড়িতে নতুন অতিথি
  • এবার পুত্র সন্তানের বাবা হলেন সাকিব
  • তবে বাংলাদেশ নয় আমেরিকাতে জন্মালো সাকিবের সন্তান

বাংলাদেশের অলরাউন্ডার সাকিব  আল হাসানের বাড়িতে ফের নতুন অতিথির আগমন। তৃতীয় বারের জন্য বাবা হলেন সাকিব। পুত্র সন্তান এল ঘরে। ২০১২ সালে উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বাংলাদেশ জাতীয় দলের অলরাউন্ডার সাকিব আল হাসান। প্রায় সাড়ে ৮ বছরের বিবাহিত জীবনে দুই কন্যা সন্তান রয়েছে দম্পতির। এবার সাকিবের ঘর আলো করে জন্ম নিয়েছে আরও একটি সন্তান। দুই কন্যার পর এবার পুত্র সন্তানের বাবা হয়েছেন টাইগার অলরাউন্ডার।

PHOTOS:বাংলাদেশের এই মন্দিরেই যাবেন মোদী, দেখে নিন আপনিও

 মঙ্গলবার  তৃতীয় সন্তানের বাবা হন তিনি। সদ্য ভূমিষ্ঠ সন্তান ও স্ত্রী উম্মে আহমেদ শিশির দুই জনই সুস্থ আছেন বলেই জানা যাচ্ছে। ২০১৬ সালে সাকিবের প্রথম কন্যা আলাইনা হাসান অব্রির জন্ম হয়। এরপর গত বছরের এপ্রিল মাসে দ্বিতীয়বারের মতো বাবা হন তিনি। দ্বিতীয় কন্যার নাম রাখেন ইরাম হাসান। দু’জনের জন্মই হয়েছে যুক্তরাষ্ট্রে। আগের দুই সন্তানের মতো তৃতীয় সন্তানও সেখানেই জন্মগ্রহণ করেছে।

EXCLUSIVE: মোদীর অপেক্ষায় বাংলাদেশের মতুয়ারা, দিন গুনছে ওড়াকান্দি

চলতি বছরের ১ জানুয়ারি সাকিব তার ফেসবুক পেজে  একটি পোস্ট শেয়ার করে জানিয়েছিলেন তৃতীয়বারের মতো বাবা হতে যাওয়ার বিষয়টি। এরপর সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে ছুটি নিয়েছিলেন বাঁহাতি অলরাউন্ডার। এজন্য বাংলাদেশ দলের আসন্ন নিউজিল্যান্ড সফরে যায়নি সাকিব। বর্তমানে সপরিবারে যুক্তরাষ্ট্রে আছেন সাকিব আল হাসান।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement