Advertisement

Sharmeen Akhee health update: অবস্থা আশঙ্কাজনক অভিনেত্রী শারমিন আঁখির, চিন্তায় ভক্তরা

সাম্প্রতিক খবর অনুযায়ী, শনিবার রাতে আরও বাড়াবাড়ি হয় অভিনেত্রীর। হাসপাতালের পক্ষ থেকে জানা গিয়েছে যে এখনও ঝুঁকি রয়েছে। শনিবার সকালেও শ্বাসকষ্ট শুরু হয় আঁখির। এমনকী অভিনেত্রীর পালস রেটও ক্রমশঃ কমতে থাকে।

বাংলাদেশী অভিনেত্রী শারমিন আঁখি
Aajtak Bangla
  • ঢাকা,
  • 05 Feb 2023,
  • अपडेटेड 6:33 PM IST
  • কিছুদিন আগেই ঢাকায় এক টেলিফিল্মের শ্যুটিং করতে গিয়ে সেটে আগুন লেগে অগ্নিদগ্ধ হয়েছিলেন বাংলাদেশের উঠতি নায়িকা শারমিন আঁখি
  • সাম্প্রতিক খবর অনুযায়ী, শনিবার রাতে আরও বাড়াবাড়ি হয় অভিনেত্রীর
  • গত এক সপ্তাহ ধরে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন এবং প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউশনে ভর্তি রয়েছন অভিনেত্রী।

কিছুদিন আগেই ঢাকায় এক টেলিফিল্মের শ্যুটিং করতে গিয়ে সেটে আগুন লেগে অগ্নিদগ্ধ হয়েছিলেন বাংলাদেশের উঠতি নায়িকা শারমিন আঁখি। জানা গিয়েছে, তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে।

অবস্থার অবনতি অভিনেত্রীর
সাম্প্রতিক খবর অনুযায়ী, শনিবার রাতে আরও বাড়াবাড়ি হয় অভিনেত্রীর। হাসপাতালের পক্ষ থেকে জানা গিয়েছে যে এখনও ঝুঁকি রয়েছে। শনিবার সকালেও শ্বাসকষ্ট শুরু হয় আঁখির। এমনকী অভিনেত্রীর পালস রেটও ক্রমশঃ কমতে থাকে। যার কারণে অভিনেত্রীকে অক্সিজেন দেওয়া হয়। 

অভিনেত্রী শারমিন আঁখি

 

আরও পড়ুন: নেবুলাইজার নিয়ে শয্যাশায়ী, গুরুতর অবস্থা বাংলাদেশের জনপ্রিয় নায়িকার

৩৫ শতাংশ পুড়ে গিয়েছে অভিনেত্রীর
গত এক সপ্তাহ ধরে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন এবং প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউশনে ভর্তি রয়েছন অভিনেত্রী। ঘটনায় আঁখির ৩৫ শতাংশ পুড়ে গিয়েছিল। আঁখির স্বামী রাহাত কবির বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে তাঁর স্ত্রীর অবস্থা এখনও ভালোর দিকে যায়নি। কিছুটা ভালো হয়েছে। তবে ঝুঁকি কমেনি। কারণ এই ধরনের পোড়া রোগীদের নিয়ে সবসময়ই ঝুঁকি থাকে। তিনি এও জানান যে পোড়া অংশের ড্রেসিং করা হয়েছে। ঘুমের ওষুধ দিয়ে রাখতে হচ্ছে আঁখিকে। তবে তাঁর আশা আঁখি ভালো হয়ে উঠবে তাড়াতাড়ি।   

আরও পড়ুন: শ্যুটিং সেটে আগুন, ঝলসে হাসপাতালে বাংলাদেশের জনপ্রিয় নায়িকা

পুড়ে গিয়েছে শ্বাসনালীও
প্রসঙ্গত, মীরপুরের একটি বাড়িতে শ্যুটিং করছিলেন আঁখি। সেখানে আচমকাই ঘটে বিস্ফোরণ। যার ফলে গুরুতর আহত হন অভিনেত্রী। চিকিৎসকেরা জানিয়েছেন, অভিনেত্রীর শরীরের ৩৫ শতাংশ পুড়ে গিয়েছে। এমনকী শ্বাসনালী পুড়ে যাওয়ার কারণে তাঁর শ্বাস নিতেও সমস্যা দেখা দিয়েছে। চট্টগ্রামে বেড়ে ওঠা আঁখির মঞ্চে যাত্রা শুরু ‘অরিন্দম নাট্য সম্প্রদায়’র মধ্য দিয়ে। পরবর্তীতে টিভি নাটকে কাজ করেও আলোচনায় আসেন তিনি।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement